১৬ মে, ২০২৪

Betting: বিশ্বকাপ ম্যাচ ঘিরে শহরজুড়ে সক্রিয় ক্রিকেট বেটিং চক্র, গ্রেফতার ৫
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-06 13:54:17   Share:   

ক্রিকেট আর জুয়ার সম্পর্ক বহুদিনের। এবার ভারতের মাটিতে ওডিআই বিশ্বকাপ (ICC World Cup 2023) শুরু হতেই বেটিং চক্র আরও সক্রিয় হয়ে উঠল। রবিবার ইডেন গার্ডেন্সে ভারত-দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপ ক্রিকেট (Cricket) ম্যাচ চলাকালীন কলকাতার বুকে বড়সড় জুয়াচক্রের হদিশ পেল পুলিস। শহরের একাধিক জায়গায় তল্লাশি চালিয়ে মোট ৫ জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিসের অ্যান্টি রাউডি সেকশন। গিরিশ পার্ক, নারকেলডাঙা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। সোমবার তাদের তোলা হবে আদালতে।

রবিবার সন্ধেবেলা গিরিশ পার্ক এলাকার একটি ক্যাফেতে বসে জুয়াচক্র চালাচ্ছিল অভিষেক জয়সওয়াল নামে বছর আঠাশের এক যুবক। মাস্টার আইডি দিয়ে বিভিন্ন লোকের সঙ্গে তা চালানো হচ্ছে বলে খবর পায় কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগ। সঙ্গে সঙ্গে সেখানে হানা দিয়ে অভিষেককে গ্রেফতার করে পুলিস। তার কাছ থেকে একটি আইফোন বাজেয়াপ্ত করা হয়েছে। গিরিশ পার্ক থানায় বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের হয়েছে অভিষেকের বিরুদ্ধে।

জানা গিয়েছে, অভিষেকের গ্রেফতারির পরই উঠে আসে বাকি দুজনের নাম। বউবাজার এলাকা থেকে অরুণ আগরওয়াল ও প্রদীপ বর্মাকে গ্রেফতার করেন গোয়েন্দারা। তারাও  বেটিং চক্র চালাচ্ছিল বলে খবর। এরপর গোপন সূত্রে পুলিসের কাছে আরও খবর আসে, নারকেলডাঙা এলাকার একটি ফ্ল্যাটে জুয়াচক্র চলছে। সেখানে তল্লাশি চালিয়ে কালু সাউ এবং কেশবপ্রসাদ মুন্দ্রা নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস। সবমিলিয়ে রবিবার কলকাতায় বিশ্বকাপের ম্যাচ চলাকালীন মোট ৫ জনকে গ্রেফতার করা হয়েছে জুয়াচক্র চালানোর অভিযোগে।


Follow us on :