০২ মার্চ, ২০২৪

Mamata: নেতাজির মৃত্যুরহস্য নিয়ে প্রশ্ন মুখ্যমন্ত্রীর, কেন্দ্রকে নিশানা মমতার
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-23 19:53:31   Share:   

২৩ জানুয়ারি নেতাজি সুভাষ চন্দ্র বসুর জন্মদিন। দেশের স্বাধীনতা সংগ্রামের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে নেতাজির নাম। মঙ্গলবার নেতাজির জন্মজয়ন্তীতে তাঁর মৃত্যুরহস্য নিয়েই প্রশ্ন তুললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। এই ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়িয়ে মুখ্যমন্ত্রী বলেছেন, দেশের জন্য লড়াই করতে গিয়ে উনি কোথায় হারিয়ে গেলেন, তা আমরা আজও জানতে পারলাম না।

নেতাজির মৃত্যুরহস্য নিয়ে তোলা মুখ্যমন্ত্রীর এহেন মন্তব্যকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। নেতাজির মৃত্যুরহস্য নিয়ে মুখ্যমন্ত্রীর সুরেই সুর মেলালেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তাঁর দাবি, নেতাজির অন্তর্ধানের সমস্ত রহস্য প্রকাশ্যে আনতে হবে।

নেতাজির মৃত্যুরহস্য নিয়ে মুখ্যমন্ত্রীর মন্তব্যের পাল্টা দিয়েছে গেরুয়া শিবির।  বিজেপি নেতা রাহুল সিনহার দাবি, দুর্নীতির ইস্যু থেকে জনগণের দৃষ্টি ঘোরানোর জন্যই নেতাজির মৃত্যুরহস্য নিয়ে প্রশ্ন তুলছেন মুখ্যমন্ত্রী।

তৃণমূলের জমানায় চাকরি চুরি, গরিব মানুষের রেশনের চাল চুরি সহ একাধিক দুর্নীতির অভিযোগের সাক্ষী থেকেছে এই বাংলা। যা নিয়ে বেজায় অস্বস্তিতে বাংলার শাসকদল। এই অবস্থায় দুর্নীতির ইস্যু থেকে মানুষের নজর ঘোরানোর জন্যই কি নেতাজির মৃত্যুরহস্য নিয়ে প্রশ্ন তুলছেন মুখ্যমন্ত্রী?


Follow us on :