ব্রেকিং নিউজ
Cabinet-meeting-today-with-the-newcomers-what-message-will-the-Chief-Minister-give
Nabanna cabinet: নতুনদের নিয়ে আজ মন্ত্রিসভার বৈঠক, কী বার্তা দেবেন মুখ্যমন্ত্রী?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-18 13:25:52


আজ নবান্নে (Nabanna) মন্ত্রিসভার বৈঠক (cabinet meet)। নতুন মন্ত্রীরা (new ministers) শপথ (oath) নেওয়ার পর আজ মন্ত্রিসভার প্রথম বৈঠক নবান্নে। মন্ত্রিসভার বৈঠকে নতুন মন্ত্রীদের উপস্থিত থাকার জন্য দেওয়া হয়েছে নির্দেশিকা। নতুন মন্ত্রীরা হলেন বাবুল সুপ্রিয়, সত্যজিৎ বর্মণ, প্রদীপ মজুমদার, স্নেহাশিস চক্রবর্তী, পার্থ ভৌমিক, উদয়ন গুহ, সত্যজিৎ বর্মন, তাজমুল হোসেন, বিপ্লব রায় চৌধুরী। মন্ত্রিসভার বৈঠকে দফতরগুলির সঠিক রূপরেখা ঠিক করে দিতে পারেন মুখ্যমন্ত্রী, এমনটাই সূত্রের খবর।

নবান্ন সূত্রে খবর, মন্ত্রীদের আরও বেশি করে কাজ করার কথা বলতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সুূত্রের খবর, কোনও দুর্নীতির (corruption) সঙ্গে নিজেকে জড়ানো যাবে না বলেও বার্তা দিতে পারেন তিনি। মন্ত্রিসভাকে অসম্মান নয়, দলকেও অসম্মান নয়। একথা আগেই বলেছিলেন মুখ্যমন্ত্রী।

আজকের মন্ত্রিসভার বৈঠকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত (decision) নেওয়া হতে পারে বলে জানা যাচ্ছে। ইতিমধ্যেই প্রধান শিক্ষক নিয়োগের বিধিতে মিলেছে আইন দফতরের সম্মতি। অর্থ দফতরও ছাড়পত্র দিয়েছে। তাই মন্ত্রিসভার বৈঠকে প্রধান শিক্ষক নিয়োগের(recruitment) বিধি অনুমোদন পেতে পারে বলে সূত্রের খবর।

এখন আজকের বৈঠকে আর কী বার্তা দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, সেদিকেই তাকিয়ে মন্ত্রীরা।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন