২৬ এপ্রিল, ২০২৪

CBI: নিয়োগ-কাণ্ডে নাম থাকা গোপাল দলপতির স্ত্রীয়ের অ্যাকাউন্টে ৬১ লক্ষ!
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-22 14:55:35   Share:   

মঙ্গলবার নিজাম প্যালেসে ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে গোপাল দলপতিকে। ফের বুধবার সিবিআইয়ের (CBI) তরফে ডেকে পাঠানো হয় তাঁকে। নিয়োগ দুর্নীতি-কাণ্ডে (Education Scam) কুন্তল ঘোষ, তাপস মণ্ডল, নীলাদ্রি ঘোষের সঙ্গেই গোপাল দলপতির নাম উঠে এসেছে। জানা গিয়েছে, এদিন নিজাম প্যালেসে প্রয়োজনে তাপস-কুন্তলের মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে গোপালকে। ইডির (ED) হাতে গ্রেফতারির পর গোপাল দলপতির নাম বলেছিলেন যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ। 'গোপালকে চিনি', প্রকাশ্যে বলেছিলেন নিয়োগ-কাণ্ডে ধৃত তাপস মণ্ডল।

এদিকে, কেন্দ্রীয় সংস্থা ইডির পর এবার সিবিআই নজরে গোপাল দলপতির স্ত্রীর ব্যাঙ্ক একাউন্ট। শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় হেফাজতে রয়েছেন কুন্তল- তাপস- নীলাদ্রি। তাঁদের একদিকে যেভাবে সিবিআই জিজ্ঞাসাবাদ করছে, অন্যদিকে বুধবার আবার ডেকে পাঠানো হয় গোপাল দলপতিকে। গোপালের থেকে তদন্তকারী সংস্থার আধিকারিকরা জানতে চায় তাঁর স্ত্রীয়ের অ্যাকাউন্টে ৬১ লক্ষ টাকা ঢুকেছে। এই টাকা কোথায় থেকে এসেছে, কে পাঠিয়েছিল?

কেন্দ্রীয় সংস্থার অনুমান, চাকরি বিক্রির টাকাই ঢুকেছে গোপাল দলপতির স্ত্রী অ্যাকাউন্টে। ইতিমধ্যে একপ্রস্থ জিজ্ঞাসাবাদের পর গোপালের বয়ানে অসঙ্গতি পেয়েছে সিবিআই। তবে শেষ পাওয়া খবর, সকাল ১১টায় তাঁকে নিজামে হাজিরার কথা বললেও, দুপুর গড়িয়ে সন্ধ্যা (এই খবর লেখা পর্যন্ত) হলেও হাজিরা দেননি গোপাল দলপতি।


Follow us on :