৩০ মে, ২০২৪

Minor: তিলজলার পর এবার ভাঙড়ে নৃশংস খুন নাবালিকা, ক্ষতবিক্ষত দেহ
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-28 11:19:42   Share:   

বাড়ি থেকে ২ দিন নিখোঁজ (Missing) থাকার পর, বাড়ির পাশে জলাশয় (Reservoir) থেকে উদ্ধার নিখোঁজ (Minor) নাবালিকার ক্ষত-বিক্ষত দেহ। সোমবার লেদার কমপ্লেক্স থানার অন্তর্গত ভাঙড়ের বামনঘাটা এলাকা থেকে এই নাবালিকার মৃতদেহ উদ্ধার করে পুলিস। পুলিস জানিয়েছে, অবিন্যস্ত পোশাক, হাত পা বাধা অবস্থায় ওই নাবালিকাকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। প্রাথমিক তদন্তের পর পুলিস জানিয়েছে, যৌন নিগ্রহের পর ওই নাবালিকাকে খুন করা হয়েছে।

তিলজলার পর এবার নৃশংস খুন কলকাতার লেদার কমপ্লেক্সে। কলকাতা থেকে ১০ কিলোমিটারের মধ্যে, এমন ঘটনায় স্তম্ভিত স্থানীয়রা। পুলিস ও স্থানীয় সূত্রে খবর, গত শনিবার কেনাকাটা করতে বাইরে বেরিয়েছিল ওই নাবালিকা। তারপরে আর ফেরে নি। ঐদিন নাবালিকা না ফিরলে পরিবারের লোকজন, লেদার কমপ্লেক্স থানায় গিয়ে নিখোঁজ ও অপহরণের অভিযোগ দায়ের করে।

সোমবার স্থানীয়রা, একটি মৃতদেহ জলাশয়ের ঝোপঝাড়ে দেখতে পেয়ে পুলিসকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। মঙ্গলবার নাবালিকার মায়ের অভিযোগ, মৃতদেহ উদ্ধারের পর ওই নাবালিকার শরীরে কামড়, আঁচড়, ও সারা শরীরে বিড়ি সিগারেটের ছ্যাকার দাগ দেখা যায়। এঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।


Follow us on :