১৬ মে, ২০২৪

Ticket Black: ইডেনে ভারতের ম্যাচের টিকিট নিয়ে কালোবাজারি, অভিযোগ সিএবির বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-02 14:25:26   Share:   

৫ নভেম্বর ইডেনে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা। বিশ্বকাপে এটাই ভারতের প্রথম ম্যাচ ইডেনে। তাই টিকিটের চাহিদাও তুঙ্গে। তবে, সম্প্রতি, ওই ম্যাচের টিকিট নিয়ে কালোবাজারির অভিযোগ উঠেছে। তাও আবার সিএবি কর্তাদের বিরুদ্ধে। ইতিমধ্যেই ময়দান থানায় অভিযোগ দায়ের করেছেন এক ক্রীড়াপ্রেমী। তদন্ত শুরু করেছে পুলিশ।

ওই ব্যক্তির অভিযোগ, অনলাইনে যে সংস্থা বিশ্বকাপের ম্যাচগুলির টিকিট বিক্রি করছে তারা অর্ধেক টিকিট সরিয়ে দিয়েছেন। চলছে টিকিটের কালোবাজারি। এর সঙ্গে বাংলার ক্রিকেট সংস্থা এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারাও যুক্ত বলে অভিযোগ তুলেছেন তিনি। অভিযোগের ভিত্তিতে সিএবি ও ওই অনলাইন সংস্থাকে চিঠি পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবারই ময়দান থানায় ডেকে পাঠানো হয়েছে তাঁদের।

উল্লেখ্য, সম্প্রতি, কলকাতায় ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট কালোবাজারি করতে গিয়ে ধরা পড়েছে এক ব্যক্তি। ধৃতের নাম অঙ্কিত আগারওয়াল। তার বিরুদ্ধে অভিযোগ আড়াই হাজার টাকা দামের টিকিট ১১ হাজার টাকায় বিক্রি করার। ২০টি টিকিটও উদ্ধার করা হয়েছে তাঁর থেকে। এর আগে উত্তরপ্রদেশের একনা স্টেডিয়ামে ভারত-ইংল্যান্ড ম্যাচের টিকিট কালোবাজারির অভিযোগ উঠেছিল। সেখানেও অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করেছিল উত্তরপ্রদেশ পুলিশ।


Follow us on :