২৬ এপ্রিল, ২০২৪

Arrest:সাফাইকর্মী সেজে এসে খুন-ডাকাতি! সেই ওয়ান্টেড বাংলাদেশি বিশেষ অভিযানে গ্রেফতার
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-22 11:53:10   Share:   

নাগেরবাজার, দমদম ও নিমতা অঞ্চলে দীর্ঘদিন ধরে উৎপাত করছিল রবিউল গাজী নামে এক ওয়ান্টেড দুষ্কৃতী (Dacoity)। নাগেরবাজার থানা এলাকায় তার বিরুদ্ধে খুন এবং ডাকাতির অভিযোগ রয়েছে। পাশাপাশি নিমতা থানা এলাকায় একইভাবে অভিযুক্ত রবিউল। ব্যারাকপুর পুলিস কমিশনারেটের (Barrackpur Commissionarate) বিশেষ সিট অবশেষে গ্রেফতার করেছে রবিউলকে। জানা গিয়েছে, ধৃত বাংলাদেশের বাসিন্দা, তার দমদমের (Dumdum) বাড়িতে তল্লাশি চালিয়ে বাংলদেশি পাসপোর্ট পাওয়া গিয়েছে বলে খবর। ব্যারাকপুর কমিশনারেট তাকে ওয়ান্টেড চিহ্নিত করে পুরস্কার ঘোষণা করেছিল।

ঠিক কী অভিযোগ রবিউলের বিরুদ্ধে? জানা গিয়েছে, গাছ থেকে নারকেল পাড়া, জঙ্গল পরিষ্কার কিংবা বাগানের গাছ ছাঁটাইয়ের নাম করে ঢুকত রবিউল। মূলত যে বাড়িতে অল্প কিছু মানুষ, সেই বাড়িকে টার্গেট করত সে। গৃহকর্তা বা গৃহকর্ত্রীর একা থাকার সুযোগে মাথায় ভারী বস্তু দিয়ে আঘাত করে লুটপাট চালাত রবিউল।

নাগেরবাজারে এমন এক ঘটনায় এক মহিলার মৃত্যু হয়েছে। নিমতা থানা এলাকায় এক মহিলা গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। যদিও এখন তিনি সুস্থ। এরপরেই ব্যারাকপুর পুলিস কমিশনারেট নাগেরবাজার, দমদম এবং নিমতা থানার পুলিসকে নিয়ে একটি সিট গঠন করে। সিসিটিভি ফুটেজে পাওয়া রবিউলের ছবি সামাজিক মাধ্যমে সার্কুলেট করে পুলিস। অন্য থানার সঙ্গে সমন্বয় গড়ে দমদমে অভিযুক্তর এক বাড়ির সন্ধান মেলে। সেখানে সে কয়েকদিন থেকেছে। সেই বাড়িতে তল্লাশি চালিয়ে রবিউলের পরিচয় এবং পাসপোর্ট উদ্ধার করে পুলিস। অবশেষে পুলিসের জালে ওয়ান্টেড রবিউল।


Follow us on :