১০ মে, ২০২৪

Train: ট্রেন বন্ধে ভোগান্তি বারাসত-হাসনাবাদ শাখায়, ভিড় টাকি রোডের যানবাহনেও
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-17 11:14:01   Share:   

সপ্তাহের শুরুতে পূর্ব রেলের (Eastern Railway) শিয়ালদহ ডিভিশনের বারাসত-হাসনাবাদ (Barasat-Hasnabad) শাখায় ট্রেন বন্ধে চরম দুর্ভোগ নিত্য যাত্রীদের। পূর্ব রেল কর্তৃপক্ষ ইতিমধ্যেই জানিয়ে দিয়েছিল লেবুতলা স্টেশনে ডাবলিংয়ের কাজ হওয়ার জন্য সোমবার এবং মঙ্গলবার, দুই দিন টানা ৪৭ ঘন্টা ট্রেন বন্ধ থাকবে ওই শাখায়। এবং এই দুর্ভোগের জন্য পূর্বেই ক্ষমা চেয়ে নিয়েছিলেন পূর্ব রেল কর্তৃপক্ষ।

সোমবার স্কুল কলেজ বন্ধ থাকায়, স্কুল পড়ুয়াদের চাপ না হলেও নিত্যযাত্রীদের একটা বড় অংশ সমস্যার সম্মুখীন হয়। ওই এলাকার এক নিত্যযাত্রী তুহিন মল্লিক জানান, বরাবরই এই শাখার ট্রেনে ভীষণ ভিড় হয়। যাতায়াত করতে সমস্যা হয়। ডাবলিংয়ের কাজ হওয়াতে ট্রেন সংখ্যা বাড়াতে পারবে রেল, ফলে হয়তো একটু ভিড় কমবে। কিন্তু সোমবার প্রচন্ড দুর্ভোগের মধ্য দিয়ে অফিস যেতে হচ্ছে।

যেহেতু ওই লাইনে একটিও ট্রেন চলাচল করবে না ফলে, ওই এলাকার যে একমাত্র সড়ক পথ অর্থাৎ টাকি রোড, সেখানেও ভিড় লক্ষ্য করার মতো। অন্য দিনের তুলনায় অনেক বেশি ভিড় রয়েছে টাকি রোডের বিভিন্ন যানবাহন অর্থাৎ বাস অটোতেও, যার জেরে সমস্যার মুখে পড়তে হয়েছে বয়স্ক ও মহিলাদেরও।


Follow us on :