১৬ এপ্রিল, ২০২৪

Trafficking: ১০ মাস লড়াইয়ের পর মাদক মামলা থেকে মুক্তি বিজেপি নেত্রী পামেলার
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-16 17:01:38   Share:   

মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়াও চলছে এই রাজ্যে। এমন দাবি করলেন বিজেপি নেত্রী পামেলা গোস্বামী। ২০২১ সালে যাঁর নাম জড়িয়েছিল মাদক পাচার মামলায়। তারপর যদিও আইনি লড়াইয়ে নেমেছিলেন পামেলা। মামলার জল কলকাতা হাইকোর্ট থেকে সুপ্রিমকোর্ট- গড়িয়েছে সর্বত্রই। বহুবার তাঁকে ক্লিনচিট দেওয়া হলেও, রাজ্য সরকারের তরফ থেকে বারবার আদালতের নির্দেশ চ্যালেঞ্জ করে পদক্ষেপ নেওয়া হয়েছে, শুধুমাত্র তাঁকে ফাঁসানোর জন্য। এমনই দাবি করেন পামেলা।

বারবার মুখ্যমন্ত্রীর নির্দেশে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে, দাবি পামেলার। তবে শেষ পর্যন্ত এই মামলা থেকে সম্পূর্ণরূপে মুক্তি পেলেন পামেলা। তাঁর নামে রইল না আর কোনও অভিযোগ। এদিন, সত্যের এই জয়ই ভাগ করে নেন বিজেপি কর্মী সমর্থকরা। পামেলাকে কেন্দ্রে রেখে, মালা পরিয়ে, হাতে সত্যেমেব জয়তে লেখা প্ল্যাকার্ড নিয়ে চলল মিছিল।

পামেলার আইনজীবীও জানান, এই মামলা বাকিদের বিরুদ্ধে এখনও চললেও, পামেলার বিরুদ্ধে সমস্ত অভিযোগের নিস্পত্তি ঘটেছে।

তবে বিরোধী মহল শুক্রবার খুশি, কারণ সত্যের জয় হয়েছে। মাদক সঙ্গে রাখা এবং পাচারের অভিযোগে যোগ হওয়া কালো দাগ মুছল পামেলার জীবন থেকে। পামেলা যদিও আগেও বলেছিলাম, তাঁকে ফাঁসানো হয়েছে। পুরোটাই রাকেশ সিং ও রাজ্য সরকারের মিলিত চাল। তবে এই পরিকল্পনাতে জড়িয়ে কে বা কারা, তা জানা যাবে মামলার সম্পূর্ণ নিষ্পত্তিতে।


Follow us on :