১০ মে, ২০২৪

Martinez: কিছুক্ষণের মধ্যে বাংলায় পা রাখতে চলেছেন আর্জেন্টাইন তারকা মার্টিনেজ
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-03 16:04:02   Share:   

আর কয়েক ঘণ্টা। তার পরেই কলকাতায় পা রাখবেন বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা (Argentina) দলের গোলকিপার (GoalKeeper) এমিলিয়ানো মার্টিনেজ (Martinez)। এই প্রথম বিশ্বকাপ জেতার পরে কলকাতায় আসছেন কোনও খেলোয়াড়। যা নিয়ে উত্তেজনা তুঙ্গে। মার্টিনেজের সফরসূচি অনুযায়ী, মঙ্গলবার মোহনবাগান ক্লাবে যাবেন তিনি।

মার্টিনেজের সফরের জন্য বিশেষ ব্যবস্থা নিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। ক্লাবের তরফ থেকে জানানো হয়েছে, বিশ্বজয়ীকে একটি স্মারক দেওয়া হবে। মোহনবাগান রত্নের আদলে তৈরি ওই স্মারক। তবে, মার্টিনেজকে মোহনবাগান রত্ন করা হচ্ছে না বলেই জানা গিয়েছে। স্মারকটি রুপোর তৈরি। মাঝখানটা সোনার। যাতে মার্টিনেজের নাম লেখা 'দিবু'। স্মারকের সঙ্গে দেওয়া হবে একটি পদকও।

বুধবারও একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। সকাল ১১টা ৪৫ নাগাদ সন্তোষ মিত্র স্কয়্যারে বিশেষ সংবর্ধনা দেওয়া হবে মার্টিনেজকে। এরপর বাংলার বিভিন্ন ক্লাবের জুনিয়র ও সাব জুনিয়র পর্যায়ের গোলকিপারদের সঙ্গে কথা বলবেন তিনি। ওইদিনই সুজিত বোসের ক্লাব শ্রীভূমি এবং রিষড়ার যাওয়ার কথা তাঁর। দেখা করতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও। সোমবার রাজ্যের বিশিষ্ট ক্রিয়া উদ্যোগপতি শতদ্রু দত্ত এবং মার্টিনেজ একই সঙ্গে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন তিনি। সে ছবি সোশ্যাল মাধ্যমে পোস্টও করেছেন শতদ্রু দত্ত।


Follow us on :