০৫ মার্চ, ২০২৪

Arabul Islam: পঞ্চায়েত নির্বাচনে খুনের মামলায় গ্রেফতার 'তাজা নেতা' আরাবুলকে পুলিসি হেফাজতের নির্দেশ
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-09 12:00:26   Share:   

পঞ্চায়েত নির্বাচনে খুনের মামলায় গ্রেফতার ভাঙড়ের দাপুটে তৃণমূল নেতা আরাবুল ইসলাম। বৃহস্পতিবার উত্তর কাশীপুর থানার পুলিস আরাবুলকে গ্রেফতার করে। পুলিস সূত্রে খবর, খুনের অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছে। স্বাভাবিকভাবেই আরাবুলকে গ্রেফতারের ঘটনায় ভাঙড়ে শোরগোল পড়ে গিয়েছে। আজ, শুক্রবার তাঁকে বারুইপুর আদালতে পেশ করা হয়। ১২ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

পুলিস সূত্রে খবর, আরাবুল ইসলাম ও তাঁর ছেলে আসেন উত্তর কাশীপুর থানায়। সেখানে উপস্থিত ছিলেন ভাঙড় ডিভিশনের ডিসি সৈকত ঘোষ। সূত্রের খবর, পঞ্চায়েত ভোটে ঝামেলার ঘটনায় বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় আরাবুল ইসলামকে। ভাঙরের দাপুটে এই তৃণমূল নেতা ও তাঁর ছেলে আসেন উত্তর কাশীপুর থানায়। জানা গিয়েছে, পঞ্চায়েত ভোটে অশান্তির পাশাপাশি আইএসএফ কর্মী খুনের ঘটনাতেও আরাবুল ইসলামের নামে অভিযোগ দায়ের করা হয়েছিল। অর্থাৎ বিজয়গঞ্জ বাজারে গণ্ডগোলের ঘটনায় খুন, অস্ত্র আইন, খুনের চেষ্টা, সরকারি কর্মচারীদের কাজে বাধা-সহ একাধিক ধারায় মামলা হয়। তার প্রেক্ষিতেই এই গ্রেফতারি বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, সাত মাসের পুরনো মামলায় ধৃত তাজা নেতা আরাবুল ইসলাম। যদিও একই মামলায় এখনও মুক্ত বিধায়ক শওকত মোল্লা। কান পাতলেই ভাঙরে শোনা যাচ্ছে গোষ্ঠী দ্বন্দ্বের কথা।


Follow us on :