১৬ এপ্রিল, ২০২৪

HS Exam: শুভেচ্ছাবার্তা দিতে গিয়ে আক্রান্ত! দোষীদের শাস্তির দাবিতে বিক্ষোভ, ঘটনাস্থলে পুলিস ও র‍্যাফ
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-16 14:16:28   Share:   

রাজ্য জুড়ে ছড়িয়ে রয়েছে শুধুই অরাজকতার ছবি। একদিকে যখন অশান্তির আগুনে জ্বলছে সন্দেশখালি, তখন নোদাখালিতে দুষ্কতীদের আক্রমণে গুরুতর জখম স্থানীয় ক্লাবের সদস্যরা। সূত্রের খবর, উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের শুভেচ্ছাবার্তা দিতে যাওয়ার পথেই এলাকার সাউথ বাওয়ালীর শক্তি সংঘ ক্লাবের সদস্যদের উপর চড়াও হয় কয়েকজন যুবক।শুরু হয় বেধড়ক মারধর। গুরুতর জখম হন ৪ জন। ঘটনার জেরে ক্ষোভে ফুঁসছে নোদাখালি। সন্দেশখালির অশান্তির ছবি কি এবার দেখবে নোদাখালিও? আজ ক্লাব সদস্যের উপর চড়াও হয়েছে। কাল কি তাহলে এলাকার মেয়েদের উপরও হামলা হবে? প্রশাসনের কাছে জবাব চায় গ্রামের মহিলারা। দোষীদের শাস্তির দাবিতে মূলত বিক্ষোভ দেখায় এলাকাবাসী।ইতিমধ্যে অভিযুক্তের শাস্তির দাবিতে নোদাখালি থানায় দায়ে হয় অভিযোগ।

আহত এক সদস্যের দাবি পুরনো আক্রোশের জেরেই এই দুষ্কৃতী আক্রমণ।তবে অভিযুক্তের খোঁজে পুলিসের তৎপরতা ছিল রীতিমতো চোখে পড়ার মতো।জানালেন আহত সদস্যের বাবা।

দুষ্কৃতী হামলার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে হাজির  নোদাখালি থানার একাধিক পুলিস আধিকারিকসহ বিশাল বাহিনী ও র‍্যাফ। কিন্তু বার বার কেন সাধারণ মানুষের উপরই ধেয়ে আসছে দুষ্কৃতীদের আক্রমণ।কেন পুলিসের এই সক্রিয়তা হামলার আগে চোখে পড়েনা। সন্দেশখালির ঘটনার পরও কি তবে হুঁশ ফেরেনি সরকারের? প্রশ্ন একাধিক কিন্তু উত্তর অধরা।


Follow us on :