১৫ মে, ২০২৪

Abhishek: কালো গাড়িতে ইডি দফতরে ঢুকলেন অভিষেক, সরগরম রাজ্য রাজনীতি
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-13 12:59:39   Share:   

ইডি দফতরে পৌঁছলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। এদিন সকাল ১১টা ১২মিনিট নাগাদ বাড়ি থেকে ইডির (ED) দফতরের উদ্দেশে রওনা দেন অভিষেক। ১১টা ৩৪ মিনিটে সিজিও কমপ্লেক্সে (CGO Complex) কালো গাড়িতে ঢুকতে দেখা যায় সাংসদকে। বুধবার ইন্ডিয়া-র বৈঠকে উপস্থিত না থেকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ডাকেই সাড়া দিলেন অভিষেক।

বুধবার সকাল থেকেই পুলিসি নিরাপত্তায় মুড়ে ফেলা হয় সিজিও চত্বর। জানা গিয়েছে, স্কুল নিয়োগ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য অভিষেককে তলব করা হয়েছে। তাপস মণ্ডল, সুজয়কৃষ্ণ ভদ্রের বয়ান, কুন্তল ঘোষের চিঠি, লিপস অ্যান্ড বাউন্ডসে তাঁর ভূমিকা কী, সেই বিষয়ে এদিন অভিষেককে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর।

এদিন, দুপুর ১২টা নাগাদ জিজ্ঞাসাবাদ পর্ব শুরু হবে সিজিও কমপ্লেক্সের পাঁচতলায় ইডি-র দফতরে। উপস্থিত থাকবেন দু’জন অ্যাসিস্টেন্ট পদমর্যাদার অফিসার। এই ঘরে ভিডিয়ো রেকর্ডিং হবে বলে ইডি সূত্রে খবর।

এদিকে, বুধবারই দিল্লিতে ইন্ডিয়ার বৈঠক রয়েছে। সেখানে যে তিনি থাকছেন না, তা আগেই স্পষ্ট হয়ে গিয়েছিল। মঙ্গলবার তৃণমূলের তরফে সাংবাদিক বৈঠক করে জানিয়ে দেওয়া হয়, অভিষেক বন্দ্যোপাধ্যায় তদন্তের মুখোমুখি হতে ভয় পান না । কিন্তু ‘ইন্ডিয়া’ বৈঠকের দিনই কেন তলব? এই প্রশ্নেই সরগরম রাজনীতি।


Follow us on :