২৬ ফেব্রুয়ারী, ২০২৪

Kolkata Marathon: কলকাতা ম্যারাথনে দুঘর্টনা! তোরণ ভেঙে আহত অ্যাডিশনাল সিপি ও এক মহিলা
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-21 11:14:27   Share:   

রবিবার ছুটির দিনে শহরে কলকাতা পুলিসের তরফে আয়োজন করা হয়েছিল হাফ ম্যারাথন। এদিন ভোরে রেড রোড থেকে সূচনা হয় ম্যারাথনের। এদিন এই ম্যারাথনে অংশ নিতে দেখা যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও। কিন্তু এর মাঝেই ঘটে গেল দুর্ঘটনা। সেফ ড্রাইভ সেফ লাইফ হাফ ম্যারাথনে ময়দানে অনুষ্ঠান চলাকালীন দমকা হাওয়ার জেরে তোরণ ভেঙে আহত হন কলকাতা পুলিসের অ্যাডিশনাল সিপি (১) মুরলীধর শর্মা। মাথায় লাগে তাঁর। তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আহত হয়েছেন এক মহিলা প্রতিযোগী।

রবিবার সকালে এই হাফ ম্যারাথনের আয়োজন করা হয়েছিল। জানা গিয়েছে, যে পয়েন্টে এই ম্যারাথন শেষ হওয়ার কথা সেখানে একটি বড় তোরণ রাখা ছিল। সূত্রের খবর, সকালে দমকা হাওয়ার জেরে সেই তোরণ আচমকাই ভেঙে পড়ে যায় নীচে। আর এই তোরণের নীচেই দাঁড়িয়েছিলেন কলকাতা পুলিসের এই কর্তা। জানা গিয়েছে, তোরণ ভেঙে পড়ার জন্য তাঁর ঘাড়ে, কোমরে ও মাথায় চোট লাগে। মাথার চোট তেমন গুরুতর নয় বলে সূত্রের খবর। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তড়িঘড়ি। বর্তমানে তাঁর চিকিৎসা চলছে। ইতিমধ্যেই এমআরআই ও সিটি স্ক্যান করা হয়েছে। এক মহিলা প্রতিযোগীরও মাথা ফেটে গিয়েছে বলে জানা গিয়েছে।

রবিবার হাফ ম্যারাথনে ১০ কিলোমিটার ম্যারাথনে অংশ নিয়ে সাধারণ প্রতিযোগীদের সঙ্গে দৌড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। স্টার্টিং পয়েন্ট থেকে শুরু করে ফিনিশিং পয়েন্ট পর্যন্ত দৌড়াতে দেখা যায় ডায়মন্ডহারবারের সাংসদকে। এছাড়াও কলকাতা পুলিসের হাফ ম্যারাথনে রবিবার সকালে অভিষেক ছাড়াও ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আবার দেব, আবীর চট্টোপাধ্যায়, ইশা সাহাদের মতো টলিউডের একাধিক তারকা ম্যারাথনে পা মিলিয়েছেন।


Follow us on :