১০ মে, ২০২৪

Arrest: ব্যাঙ্কে চাকরি দেওয়ার নাম করে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ গ্রেফতার এক ব্যক্তি
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-01 18:50:29   Share:   

ব্যাঙ্কে (Bank) চাকরি দেওয়ার নাম করে লক্ষাধিক টাকার প্রতারণার (Fraud) অভিযোগ।  অভিযোগের ভিত্তিতে এক ব্যক্তিকে গ্রেফতার করল বিধাননগর উত্তর থানার পুলিস (Police)। কৃষ্ণনগর (Krishnanagar) থেকে গ্রেফতার করা হয় ওই ব্যক্তিকে। সোমবার অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হয়েছে। পুলিস অভিযুক্তকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায় আদালতে। জানা গিয়েছে, ধৃত ওই ব্যক্তির নাম বিজন দে। তিনি রানাঘটের বাসিন্দা। 

পুলিস সূত্রে খবর, অনলাইন থেকে চাকরি প্রার্থীদের ডেটা সংগ্রহ করতেন। এরপর ব্যাঙ্কে চাকরি দেওয়ার নাম করে ফোন করে চাকরি প্রার্থীদের সঙ্গে যোগাযোগ করতেন। চাকরি পাইয়ে দেওয়ার নাম করে লক্ষাধিক টাকা হাতিয়ে নিতেন। তবে চাকরি প্রার্থীদের থেকে টাকা পাওয়ার পর কোনও রকম চাকরি দিতেন না বিজন দে। 

পুলিসের দাবি, চাকরি দেওয়ার নাম করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ জমা পড়ে বিধাননগর উত্তর থানায়। এই অভিযোগের পরিপ্রেক্ষিতেই রবিবার রাতে কৃষ্ণনগরে হানা দিয়ে বিজন দে নামক অভিযুক্তকে গ্রেফতার করা হয়। তবে ঠিক একই পদ্ধতি প্রয়োগ করে আর কত চাকরিপ্রার্থীদের থেকে এইভাবে টাকা হাতিয়ে নিয়েছে তার তদন্ত শুরু করেছে বিধান নগর উত্তর থানার পুলিস।


Follow us on :