২৬ এপ্রিল, ২০২৪

Chetla: একাদশীতে চা খেতে বেড়িয়ে প্রাণঘাতী হামলার শিকার, আক্রান্তর হাসপাতালে মৃত্যু
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-13 16:06:39   Share:   

একাদশীর সকালে চেতলা (South Kolkata Incident) এলাকায় প্রকাশ্য দিবালোকে পেশায় গাড়ি চালক এক ব্যক্তিকে পিটিয়ে খুনের (beaten to death) অভিযোগ। পরিবারের অভিযোগ ছিনতাইয়ের লক্ষে এই খুন। তবে আরও একটি সূত্র বলছে পুরনো বিবাদকে কেন্দ্র করে ঝামেলা। আর তাতেই বিশ্বজিৎ চৌধুরী নামে এক ব্যক্তিকে রাস্তায় ফেলে পেটানো হয় বলে অভিযোগ। ঘটনার পর থেকে এসএসকেএম-এ চিকিৎসাধীন ছিলেন বিশ্বজিৎবাবু। বৃহস্পতিবার ভোরে তাঁর মৃত্যুর খবর পায় পরিবার। 

এই ঘটনায় পুলিসের বিরুদ্ধে গাফিলতির অভিযোগে সরব মৃতের পরিবার। তাঁদের দাবি, রক্তাক্ত অবস্থায় পুলিস বিশ্বজিৎ চৌধুরীকে পড়ে থাকতে দেখেও হাসপাতালে না নিয়ে গিয়ে উলটে পরিবারকে খবর দেয়। পরিবার গিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করে। যদিও সব অভিযোগ অস্বীকার করে পুলিসের দাবি, ঘটনার সঙ্গে সঙ্গে খুনের চেষ্টার ধারায় মামলা রুজু করে সৌরভ দাসকে গ্রেফতার করা হয়েছে। এদিন আক্রান্ত ব্যক্তির মৃত্যু হলে খুনের চেষ্টার ধারা বদলে খুনের ধারা দেওয়া হয়েছে। সৌরভের সঙ্গে মৃত ব্যক্তির কোনও সম্পর্ক নেই। এই দাবি ক্যামেরার সামনে করেছেন বিশ্বজিৎবাবুর স্ত্রী।

তিনি নির্বিবাদী লোক ছিলেন। প্রতিদিন সকালেই চা খেতে বেরোতেন। ঘটনার দিনেও বেড়িয়েছিলেন। ছিনতাইয়ের উদ্দেশ্যে এই হামলা। কারণ পরে ওর থেকে কোনও টাকার ব্যাগ আমরা পায়নি। জানা গিয়েছে, এই হামলার ঘটনা ধরা পড়েছে স্থানীয় এক আবাসনের সিসি ক্যামেরায়। সেই ফুটেজ দেখে তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে পুলিস। এদিকে, চেতলার যে এলাকায় এই ঘটনা, সেখান থেকে এক কিমির মধ্যে মেয়র ফিরহাদ হাকিমের বাড়ি। কিন্তু রাস্তায় নেই কোনও সিসিটিভি ক্যামেরা। এর আগেও এই এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। অভিযোগ স্থানীয়দের।   



Follow us on :