১৪ মে, ২০২৪

Bansdroni: মদের আসরে বচসা, বাঁশদ্রোণীতে যুবককে খুনের অভিযোগ বন্ধুর বিরুদ্ধে, আটক ২
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-03 14:42:50   Share:   

ফের রাতের কলকাতায় খুন। মদ্যপান করে দুই বন্ধুর মধ্যে বচসার জেরেই এই ঘটনা। ১১৩ নম্বর ওয়ার্ডের বাঁশদ্রোণী (Bansdroni) থানার দীনেশ নগর এলাকার ঘটনা। রক্তাক্ত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে অন্য বন্ধুরা বাঙ্গুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনাকে ঘিরে ক্ষোভে ফেটে পড়েছে মৃতের পরিবার। বাঁশদ্রোণী থানার সামনে ব্যাপক বিক্ষোভ দেখায় পরিবারের সদস্যরা। ইতিমধ্যেই বাঁশদ্রোণী থানার পুলিস (Police) ঘটনায় মূল অভিযুক্ত দুই বন্ধুকে আটক করেছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।  

জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম প্রসেনজিৎ দাস। রিজেন্ট পার্ক থানার দক্ষিণ আনন্দ পল্লীর বাসিন্দা প্রসেনজিৎ। টালিগঞ্জের স্টুডিও পাড়ায় লাইটের কাজ করতেন তিনি। ঘটনায় অভিযুক্ত বন্ধুর নাম কৌশিক বাড়ুই। বাঁশদ্রোণী থানার দীনেশ নগরে ওই দুই বন্ধুর মধ্যে বচসা শুরু হয়। আর সেই বচসার জেরেই কৌশিক প্রসেনজিৎকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে, এমনটাই অভিযোগ।   

তবে এই ঘটনা নিয়ে মৃত প্রসেনজিৎ-এর পরিবারের সদস্যরা নানান প্রশ্ন তুলছে। পরিবারের দাবি, মৃত্যুর পর পরিবারের সদস্যদের মৃতদেহ শনাক্তকরণ না করিয়ে কেন তা দ্রুত মর্গে ঢোকানো হল? 


Follow us on :