২৬ এপ্রিল, ২০২৪

Saltlake: গেস্টহাউসে পুরুলিয়ার যুবকের মৃতদেহ, রুমমেট এক যুবতীও! সন্দেহজনক জনৈক ড্রাইভার
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-03 12:50:23   Share:   

বুধবার মধ্যরাতে সল্টলেকের (Saltlake) FE-427 গেস্ট হাউস (Guest House) থেকে উদ্ধার যুবকের মৃতদেহ। একই ঘর থেকে উদ্ধার প্রায় অর্ধনগ্ন যুবতী। এই মৃত্যু ঘিরে একাধিক রহস্য। মৃত যুবকের গলায় ওড়নার ফাঁস এবং ওই যুবতীর গায়ে একাধিক আঘাতের চিহ্ন পেয়েছে বিধাননগর (Bidhannagar) দক্ষিণ থানার পুলিস। পুলিস সূত্রে খবর, বিধাননগর দক্ষিণ থানা অন্তর্গত FE-427 ব্লকের একটি গেস্ট হাউস থেকে বুধবার রাতে ফোন আসে। গেস্ট হাউসের একটি রুম থেকে প্রচণ্ড চিৎকার-চেঁচামেচি হচ্ছে, যার জন্যে আশেপাশের মানুষের সমস্যা হচ্ছে। এই অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিধাননগর দক্ষিণ থানার পুলিস।

পুলিস গিয়ে দরজায় ধাক্কা দিতেই ভিতর থেকে অর্ধনগ্ন অবস্থায় দরজা খুলে দেন ওই যুবতী। পুলিস ঘরে প্রবেশ করে দেখতে পায় গলায় ওড়নার ফাঁস লাগানো যুবকের নিথর দেহ পড়ে। তড়িঘড়ি দু'জনকেই উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা রনি দত্ত বলে ওই যুবককে মৃত বলে ঘোষণা করে।

প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, দু'মাস আগে ওই গেস্ট হাউসের এই রুমটি বুক করা হয় নির্ঝর চৌধুরী নামে। সেই সময় থেকেই এই রুমে পুরুলিয়ার বাসিন্দা রনি দত্ত এবং ওই যুবতী বসবাস করছিলেন। বুধবার এই দু'জনের মধ্যে বচসা হয় এবং মারধরের পর এই ঘটনা কিনা খতিয়ে দেখছে পুলিস। যেহেতু যুবতী চিকিৎসাধীন, তাই এখনও তাঁর জবানবন্দি নিতে পারেনি তদন্তকারীরা। তবে নির্ঝর চৌধুরী উদ্ধার হওয়া যুবতীর দাদা। এমনটাই পুলিসকে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ।

সল্টলেকের ওই গেস্ট হাউসের এক কর্মী জানান, রাত প্রায় ১২টা নাগাদ আমরা খবর পাই একটি ঘর থেকে চিৎকার-চেঁচামেচি চলছে। উপরে গিয়ে দেখি এক ভদ্রমহিলা বলেন তাঁর ভাইয়ের সঙ্গে কথা বলে দিতে। উনি নিজেই ভাইয়ের সঙ্গে কী কথা বলেছেন জানি না। বরং ভদ্র মহিলার ড্রাইভার এসেছিলেন। ইতিমধ্যে আমরা পুলিসকে খবর দিলে, ওরা কিছুক্ষণের মধ্যেই এসে যান। ওরাই ঘরে ঢুকে ওই ভদ্রমহিলা এবং মৃতদেহ উদ্ধার করে।

এদিকে, পুলিস আসার আগে ওই ঘরে গিয়েছিলেন এক ড্রাইভার। তাঁর ভূমিকা খতিয়ে দেখবে পুলিস। ইতিমধ্যে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন তদন্তকারীরা। রহস্যময় ব্যক্তি ওই ড্রাইভার কেন পুলিস আসার আগে ঘটনাস্থল ছেড়েছেন? তদন্তে সেটাও খতিয়ে দেখা হবে। এমনটাই বিধাননগর পুলিস সূত্রে খবর।


Follow us on :