১৭ মে, ২০২৪

Accident: ফোনে কথা বলতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা পুলকারের, আটক গাড়ির চালক
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-16 13:41:36   Share:   

মোবাইল (Mobile) ফোনে কথা বলতে গিয়ে ঘটল দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে উঠে গেল পুলকার। বুধবার, নিউটাউনের (Newtown) বালিগুড়ির কাছে এই দুর্ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, পাঁচজন ছাত্র নিয়ে স্কুলে যাচ্ছিল গাড়িটি। ইতিমধ্য়ে এই দুর্ঘটনার জেরে গাড়ির চালককে আটক করেছে পুলিস। ঘটনায় বেশ আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। 

পুলিস সূত্রে খবর, নিউটাউন শাপুর্জি থেকে পাঁচজন ছাত্রকে নিয়ে নিউটাউনের একটি বেসরকারি স্কুলে যাচ্ছিল ওই পুলকারটি। কারিগরি ভবন ক্রস করার পর চালকের ফোন আসে। আর সেই ফোন ধরতে গিয়েই বিপত্তি ঘটে বলে অভিযোগ। ফোন ধরে কথা বলতে বলতে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে উঠে যায়। ঘটনায় দু'জন ছাত্র অল্পবিস্তর আঘাত পেয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে অভিভাবকরা এসে তাঁদের বাচ্চাদের নিয়ে যায়। এই ঘটনায় পুলিস চালক ও গাড়িটিকে আটক করেছে।

যদিও গাড়ির চালক বলেছেন, তিনি আরও একটি হস্টেলের গাড়িচালক হিসেবে কাজ করেন। তাই সেখান থেকেও অনবরত ফোন আসায় তিনি নাকি বাধ্য় হয়ে ফোন তুলে কথা বলেছেন। ফোনে কথা বলতে গিয়ে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ব্রেক চেপে ডিভাইডারে তুলে দেন গাড়িটিকে। কিন্তু ঘটনায় গাড়িতে থাকা ছাত্রছাত্রীদের বড়সড় কোনও আঘাত লাগেনি। তারা সকলেই সুরক্ষিত আছে বলেই জানা গিয়েছে। 


Follow us on :