১৮ জুন, ২০২৪

Medical Board: চিকিৎসায় ৫ সদস্যের মেডিকেল বোর্ড, আপাতত স্থিতিশীল বুদ্ধ
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-29 19:14:59   Share:   

সিপ্যাপ সার্পোটে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। শনিবার দুপুরে তাঁর শারীরিক অবস্থার আচমকা অবনতি হয়। ভর্তি করা হয় আলিপুরের এক বেসরকারি হাসপাাতালে। ইতিমধ্যেই তাঁর চিকিৎসায় পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড তৈরি করা হয়েছে। যেখানে রয়েছেন কৌশিক চক্রবর্তী, সরোজ মণ্ডলের মতো চিকিৎসকরা। 

বিকেলে সিপিএম নেতা রবীন দেব জানিয়েছেন, এখন আগের থেকে অনেকটাই ভাল আছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। ইতিমধ্যেই হাসপাতালে এসে প্রাক্তন মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনা করে গিয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এদিন দুপুরে বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

পরিবার সূত্রে জানা গিয়েছে, দুপুরে খাওয়ার পরেই হঠাৎ করেই রক্তে অক্সিজেনের মাত্রা কমে যায়। বাড়িতে ডাকা হয় চিকিৎসকদের। দু জন চিকিৎসক প্রাক্তন মুখ্যমন্ত্রীর পাম অ্যাভিনিউয়ের বাড়িতে যান। তারপরেই তাঁকে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়। বিশেষ অ্যাম্বুলেন্স করে তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। পুলিশ পাইলট দিয়ে হাসপাতালের রাস্তা গ্রিন করিডর করে দেওয়া হয়। প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ভর্তির পরেই সিপ্যাপ সার্পোটে দেওয়া হয়।


Follow us on :