১৬ মে, ২০২৪

Arpita: 'পার্থই মাস্টারমাইন্ড, আমি পরিস্থিতির শিকার' জামিন চেয়ে আদালতে দাবি পার্থর বান্ধবী অর্পিতার
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-29 18:58:39   Share:   

'পার্থই মাস্টারমাইন্ড। আমি পরিস্থিতির শিকার।' আদালতে জামিনের আবেদনে এমনই দাবি অর্পিতার (Arpita)। সোমবার অর্পিতা হাজির হয়েছিলেন ইডির (ED) বিশেষ আদালতে (Court)। সেখানেই তাঁর জামিনের আবেদন করেন তিনি। এদিন আদালতে অর্পিতা বলেন, তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকা সমস্তই পার্থ চট্টোপাধ্যায়ের।

সোমবার আদালতে আইনজীবীর মাধ্যমে অর্পিতা বলেছেন, 'আমার বাড়ি থেকে টাকা, গয়না উদ্ধার হয়েছে। কিন্তু আমি পরিস্থিতির শিকার। মাস্টারমাইন্ড হলেন পার্থ।' যদিও ইডির দাবি, অর্পিতা দায় অস্বীকার করতে পারেন না। যা হয়েছে, তার জন্য তিনি সমান ভাবে দায়ী। অর্পিতা যে সব সংস্থার সঙ্গে জড়িত, সেই সব সংস্থার কর্মীদের সঙ্গে কথা বলে এই দাবি করেছে ইডি। তবে অর্পিতার আইনজীবী দাবি করেছেন, তাঁর মক্কেল এ সব সংস্থা নিয়ন্ত্রণ করতেন না। সবটাই নিয়ন্ত্রণ করতেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

শিক্ষা নিয়োগ দুর্নীতি নিয়ে আপাতত গরাদের পিছনে রয়েছেন একাধিক নেতা-মন্ত্রীরা। এ ঘটনায় পার্থ ঘনিষ্ঠ অর্পিতার বাড়ি থেকে উদ্ধার হয় নগদ ৫০ কোটি টাকা। এবার আদালতে পার্থ ঘনিষ্ঠ অর্পিতার দাবি, গোটা টাকাটাই নাকি পার্থ চট্টোপাধ্যায়ের। এই দুর্নীতির সঙ্গে কোনও ভাবেই অর্পিতা জড়িত নয়। যদিও ইডির পাল্টা দাবি, এ ঘটনায় কোনও ভাবেই দায় এড়াতে পারে না অর্পিতা। অর্পিতা চেয়েছিল দুর্নীতির টাকায় বিলাসবহুল জীবন যাপন করতে।


Follow us on :