১৪ মে, ২০২৪

LSG:রেকর্ড হাতছাড়া লখনউয়ের, বড় রানের জবাবে লড়াই করেও হার পঞ্জাবের
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-29 15:35:45   Share:   

শুরুটা করেছিলেন কাইল মেয়ার্স, শেষ করলেন নিকোলাস পুরান (Pooran)। মাঝে ঝড় তুললেন মার্কাস স্টোইনিস (Stoinis)। এই তিন ব্যাটারের দাপটে আইপিএলে (IPL) প্রথমে ব্যাট করে সব থেকে বেশি রান করার রেকর্ড থেকে মাত্র ৬ রান দূরে থেমে গেল লখনউ সুপার জায়ান্টস। আইপিএলের ইতিহাসে লখনউ দ্বিতীয় সর্বাধিক রান তুলল।

২০১৩ সালের স্মৃতি ফিরিয়ে এনেছিলেন মেয়ার্সরা। সে বার ক্যারিবিয়ান ওপেনার ক্রিস গেল ১৭৫ রান করেছিলেন। সেই ইনিংসের দাপটেই ২৬৩ রান তোলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। পুণে ওয়ারির্সের বোলারদের দিশেহারা করে দিয়েছিলেন ক্রিস গেল। শুক্রবার মেয়ার্স ২৪ বলে ৫৪ রান করেন। তিন নম্বরে নেমে আয়ুষ বাদোনি ২৪ বলে ৪৩ রান করেন। স্টোইনিস করেন ৭২ রান। পুরান অপরাজিত ১৯ বলে ৪৫ রান করেন। এই চার ব্যাটার মিলেই ২৫৭ রান তুলে দেয় মোহালির মাঠে।

পঞ্জাবের ঘরের মাঠে লখনউয়ের ব্যাটাররা ১৪টি ছক্কা মারে। রাহুল চাহার ছাড়া পঞ্জাবের কোনও বোলার ওভার প্রতি ১০ রানের কম রান দিতে পারেননি। আরশদীপ সিংহ ৪ ওভারে ৫৪ রান দিয়ে একটি উইকেট নেন। কাগিসো রাবাডা ৪ ওভারে ৫২ রান দিয়ে দু’টি উইকেট নেন। স্যাম কাড়েন তিন ওভারে ৩৮ রান দিয়ে একটি উইকেট নেন। একটি উইকেট নেন লিয়াম লিভিংস্টোন। কিন্তু তিনিও এক ওভার বলে করে ১৯ রান দিয়ে যান।

বিরাট লক্ষ্যমাত্রা নিয়ে লড়াই করতে নেমে লড়াই করেছে পঞ্জাব। যদিও তাঁরা ৫৬ রানে এই ম্যাচটি হেরে গেছে।


Follow us on :