১৫ মে, ২০২৪

RR: জয়সওয়াল ঝড়ে বধ কেকেআর, প্লেঅফের আশা কার্যত শেষ নাইট বাহিনীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-12 11:19:32   Share:   

যস্বশী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) একার ঝড়েই বধ কেকেআর(KKR)। কলকাতার বিরুদ্ধে ৯ উইকেটে বড় জয় পেল রাজস্থান (RR)। কলকাতার ঘরের মাঠে যস্বশী জয়সওয়াল ও স্যামসনের ব্যাটের দাপটে ৪২ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় রাজস্থান।

প্রথমে ব্যাট করতে নেমে জয়ের জন্য রাজস্থানকে ১৫০ রানের লক্ষ্যমাত্রা দেয় কলকাতা। সেই রান যেন কোনো ব্যাপারই না। পাওয়ার প্লে একাই খেললেন যস্বশী জয়সওয়াল। সে যেন তাঁর স্বপ্নের ফর্মে। একটুর জন্য তাঁর সেঞ্চুরি হলো না। ১৫০ রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাটে নেমে বাটলার কে তৃতীয় বলে রান আউট করে রাসেল। ঠিক তার পরেই যেন জ্বলে ওঠে যস্বশী জয়সওয়াল। খেললেন ৪৭ টি বল করলেন ৯৮ রান। পাশাপাশি সমান ছন্দে ২৯ বল খেলে ৪৮ রান করলেন স্যামসন। কলকাতার কোনো বলারকে যেন ছাড়লেন না এই দুজন।

মরণবাচন ম্যাচ জেনেই প্রথম থেকেই ছন্দে ছিলেন জয়সওয়াল। শুরুও করলেন সেভাবে। জয়সওয়ালের ইনিংসে ফিকে হয়ে গেল ভেঙ্কটেশ আইয়ারের ইনিংস। এদিন বল করতে এসে নীতিশ রানা অর্থাৎ অধিনায়ক ১ ওভারে ২৬ রান দেন। পাশাপাশি অনুকুল রায় এক ওভারে ২০ রান দেন। কলকাতাকে হারিয়ে রান রেটে কিছু এগিয়ে থাকলো রাজস্থান। সেইসঙ্গে কলকাতাকে হারিয়ে লিগ টেবিলে তিন নম্বরে উঠে এলো রাজস্থান।


Follow us on :