১৬ মে, ২০২৪

KKR: মরণ বাচন ম্যাচে হতাশাজনক ব্যাটিং কেকেআরের, রাজস্থানের সামনে জয়ের লক্ষ্য ১৫০ রান
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-11 21:28:12   Share:   

মরণ বাচন ম্যাচে আশাজনক রান করতে পারলো না কেকেআর (KKR)। টসে জিতে কলকাতাকে প্রথমে ব্যাট করতে পাঠায় রাজস্থান (RR)। প্রথমে ব্যাট করতে নেমে শুরু মোটামুটি হলেও মিডিল অর্ডার রানই পেল না, কেবল ভেঙ্কটেশ আইয়ার ছাড়া বাদবাকি সবাই ব্যর্থ বললেই চলে। ম্যাচের হাল ধরার চেষ্টা করেছিল অধিনায়ক নীতিশ রানা কিনটি সেও ব্যার্থ হলো। বোলিং দাপট দেখা গেল চাহলের। প্রথমে ব্যাট করে কলকাতা ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান করে।

প্রথমে ব্যাটে নেমে জেসন রয় ও গুরবাজ জলদি সাঝঘরে ফিরে আসে, হাল ধরার চেষ্টা করে মাত্র ২২ রানে চাহলের বলে ফিরতে হয় রানাকে। সেদিক থেকে রাসেল ও রিঙ্কু সিং দুজনেই আজ ব্যর্থ। যদিও রাসেলের ফর্ম এ বছর তেমন ভাবে পাওয়া যায় নি। শার্দুল ঠাকুরকে লেগ বিফোর উইকেট করে ঘরে পাঠায় চাহল। যদিও গোটা ইনিংসে একমাত্র প্রশংসনীয় খেলা খেললেন ভেঙ্কটেশ আইয়ার। আইয়ারের ব্যার্থে যখন রান আসছিল তখন মনে হচ্ছিল কলকাতার রান ১৮০ উপরে যেতে পারে কিন্তু ম্যাচের হাল ধরে, ভালো এবং ভরসাযোগ্য ৫৭ রানের ইনিংস খেলে আইয়ার। ৪২ বলে ৫৭ রান করে চাহলের গুগলির কাছে পরাস্ত হয় আইয়ার এবং ক্যাচ দিয়ে বসে বোল্টকে।

ওদিকে রাজস্থানের পক্ষে দারুন স্পেল করে চাহল, চাহল ৪ ওভারে ২৫ রান দিয়ে ৪ উইকেট নেয়। একটি করে উইকেট নেয় সন্দীপ শর্মা ও আসিফ। ও দুটি উইকেট নেয় বোল্ট।


Follow us on :