ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
man-set-fire-to-the-restaurant-after-not-getting-chicken-biryani-in-new-york
Biriani: চিকেন বিরিয়ানির জায়গায় অন্য ডিশ সার্ভ! নিউ ইয়র্কে বাংলাদেশী রেস্তোরাঁয় আগুন যুবকের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-19 18:11:20


ভোর রাতে বন্ধ রেস্তোরাঁর সামনে আচমকা হাজির এক যুবক। হাতে ধরা জ্যারিকান। এরপর তার ঢাকনা খুলে শাটারে ছড়িয়ে দিলেন তরল দাহ্য, আর তাতে দেশলাইয়ের কাঠি ছুঁড়ে ফেলতেই দাউদাউ করে জ্বলে উঠল বন্ধ রেস্তোরাঁর শাটার! মাত্র মিনিটখানেকের রুদ্ধশ্বাস এই ভিডিও এই মুহূর্তে তুমুল ভাইরাল নেট (Internet) দুনিয়ায়।

অর্ডার করেছিলেন চিকেন বিরিয়ানি (Chicken Biriyani)। কিন্তু তা নাকি তাঁকে না দিয়ে টেবিলে ভুল খাবার পরিবেশন করা হয়। আর এই কারণেই নাকি রাগে অগ্নিশর্মা হয়ে পড়েন অভিযুক্ত ব্যক্তি। ফলস্বরূপ জ্বালিয়ে দিতে গিয়েছিলেন আস্ত রেস্তরাঁটি! চলতি মাসের শুরুর দিকে নিউইয়র্ক সিটির (New York City) কুইন্স বরোতে একটি বাংলাদেশী রেস্তোরাঁয় আগুন ধরিয়ে দেওয়ার খবর মিলেছিল। আর এবার সেই মুহূর্তে দোকানের সামনে লাগানো সিসিটিভিতে (CCTV) ধরা পড়া দৃশ্য ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে, আর এই ঘটনাই এখন চর্চার বিষয়। ৪৯ বছর বয়সী চোফেল নরবু নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

জানা গিয়েছে, কাউন্টারে চিকেন বিরিয়ানির অর্ডার দিয়ে টেবিলে বসেছিলেন অভিযুক্ত নরবু। কিন্তু বেয়ারা তাঁকে খাবার দিলে উলটে চেঁচামেচি শুরু করেন তিনি। এমনকি বেয়ারার মুখের সামনে ওই খাবার ছুঁড়ে ফেলে দেওয়ার অভিযোগও রয়েছে নরবুর বিরুদ্ধে। গ্রেফতারের পর অভিযুক্ত নরবু জানিয়েছেন, 'তিনি মদ্যপ ছিলেন, তাই চিকেন বিরিয়ানি চাওয়ার পরে নাকি তাঁকে অন্য খাবার দেওয়া হয়, সেই কারণেই রেস্তোরাঁর কর্মীর সঙ্গে প্রাথমিক বচসার পর সেখান থেকে চলে যান তিনি। এরপর ভোর ৬টা নাগাদ ফের জ্যারিকেন ভর্তি পেট্রোল নিয়ে ফিরে এসে আগুন ধরিয়ে দেন বাংলাদেশী রেস্তোরাঁর বন্ধ শাটারে।' অবশ্য ওই আগুনে নিজেও সামান্য আহত হয়েছিলেন তিনি। তবে অক্ষত অবস্থাতেই সেখান থেকে চম্পট দেন নরবু।

পরে এই ঘটনার তদন্তে নেমে সিসিটিভির ফুটেজ ট্র্যাক করে তাঁকে গ্রফতার করে নিউ ইয়র্ক সিটি পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন