১২ মে, ২০২৪

Divorce: বিবাহ-বিচ্ছেদ উদযাপন বিয়ের পোশাক পুড়িয়ে! তরুণীর কীর্তিতে অবাক নেটদুনিয়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-26 14:51:03   Share:   

বিবাহ বিচ্ছেদের (Divorce) এত আনন্দ হয়তো আপনারা কখনও দেখেননি। কিন্তু এবারে এক মার্কিন (US) মহিলা সেটাই করে দেখালেন। সাধারণত দেখা যায়, বিবাহ বিচ্ছেদের পর দু'পক্ষকেই কয়েক বছর একাধিক সমস্যা, দুঃখের মধ্যে দিয়ে যেতে হয়। কিন্তু এই মার্কিন মহিলা এর একেবারে ব্যতিক্রম। তিনি তাঁর বিবাহ বিচ্ছেদ পালন করলেন ফটোশ্যুট (Photoshoot) করে, বিয়ের পোশাক পুড়িয়ে, শ্যাম্পেন দিয়ে, অতীতের স্মৃতি নষ্ট করে।

৩১ বছর বয়সী লরেন ব্রুক ২০১২ সালে বিয়ে করেছিলেন। কিন্তু এর ১০ বছর পর অর্থাৎ ২০২১ সালে ডিভোর্স নেওয়ার সিদ্ধান্ত নেন। পরে ২০২৩ সালের জানুয়ারি মাসে তাঁদের বিচ্ছেদ সম্পূর্ণ হয়। এরপরেই তিনি সিদ্ধান্ত নেন, বিচ্ছেদকে তিনি খুশি-আনন্দের সঙ্গে উদযাপন করবেন। ফলে তাঁকে দেখা যায় লাল গাউনে, হাতে তাঁর ডিভোর্সড বলে লেখা স্টিকার। তাঁকে কোনও ছবিতে দেখা যাচ্ছে শ্যাম্পেইনের বোতল খুলতে, কোনও ছবিতে দেখা যাচ্ছে বিয়ের সাদা গাউন আগুনে পোড়াতে, আবার কোনও ছবিতে দেখা গিয়েছে ফটো ফ্রেম জুতো দিয়ে ভেঙে ফেলতে ও বিয়ের ফটোও পুড়িয়ে ফেলতে।

লরেনের এই কীর্তিকলাপ পিউবিটি বলে এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। জানা গিয়েছে, লরেনের এমন কাণ্ডে তাঁর সঙ্গী ছিলেন তাঁর মাও। তাঁর মা একজন ফটোগ্রাফার হওয়ায় এই ছবিগুলো তুলে দিয়েছেন।


Follow us on :