০৯ মে, ২০২৪

Shooting: দক্ষিণ থাইল্যান্ডে গুলিবৃষ্টি, মৃত অন্তত ৪! বন্দুকবাজের খোঁজে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-09 16:24:07   Share:   

ফের দক্ষিণ থাইল্যান্ডে (Southern Thailand) গুলিবৃষ্টি (Shooting)। এখনও অবধি পাওয়া খবর অনুযায়ী, বন্দুকবাজের হামলায় মৃত্যু (Death) হয়েছে ৪ জনের। শনিবার স্থানীয় সময় বিকেল ৫টা নাগাদ গুলি চলার ঘটনাটি ঘটে। বন্দুকবাজের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। কী কারণে এই হামলা তাঁর তদন্তও করছে বলে খবর।

সূত্রের খবর, থাইল্যান্ডের রাজধানী ব্যাঙ্কক থেকে ৬০০ কিলোমিটার দূরের খিরি রাত নিখোম জেলার সুরাট থানি প্রদেশে গুলি চলার ঘটনাটি ঘটে। একেবারে প্রাক্তন গ্রাম প্রধানের বাড়ির কাছেই এই ঘটনা। পুলিস এখনই অন্য কোনও তথ্য সামনে আনতে চায়নি। সেখানকার সংবাদমাধ্যমকে জানিয়েছে ঘটনায় চার জন নিহত হয়েছেন। যদিও মৃতের সংখ্যা বাড়তে পারে বলেই অনুমান পুলিসের।

উল্লেখ্য, সম্প্রতি থাইল্যান্ডের গুলি চালনার ঘটনা বেড়ে চলেছে। গত বছর অক্টোবরে এক প্রাক্তন পুলিসকর্মী নিজের বন্দুক থেকে গুলি চালিয়ে ৩৬ জনকে মেরে ফেলেন। তার মধ্যে ২৪টি শিশু। আবার গত মাসে ফেতচাবুরি প্রদেশে গুলি চালনার ঘটনা ঘটে। সেই ঘটনায় ৩ জনের মৃত্যু হয় এবং ৩ জন গুরুতর আহত হন। মনে করা হচ্ছে, সেখানে বন্দুকের লাইসেন্স পাওয়া খুব সহজ। সে কারণে আততায়ীরা সহজে হাতে বন্দুক পেয়ে যাচ্ছে। ফলে এ ধরনের ঘটনা বেড়ে চলেছে।


Follow us on :