ব্রেকিং নিউজ
Russian-war-aircrafts-seen-fly-over-finland-sky-while-prime-minister-is-busy-in-party
Finland: পার্টিতে মত্ত ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী! আকাশসীমায় চক্কর কাটছে পড়শি দেশের যুদ্ধবিমান

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-19 17:26:14


বিশ্বের সবচেয়ে কনিষ্ঠতম প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করেছিলেন ফিনল্যান্ডের (Finland) প্রধানমন্ত্রী সানা মারিন (Sanna Marin)। কিন্তু তিনি প্রয়শই বিতর্কের মুখে পড়েন। কখনও ফটোশ্যুট নিয়ে, আবার কখনও তাঁর পোশাকের কারণে। সম্প্রতি ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিনের একটি ভিডিও ঘিরে শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায় (Viral Video)। প্রধানমন্ত্রীর এমন অবিবেচকের মতো কাজের তীব্র নিন্দা জানিয়েছেন নেটাগরিকরা।

ভিডিওতে দেখা যাচ্ছে, ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী কয়েকজনের সঙ্গে উদ্দাম পার্টি করতে ব্যস্ত। কালো রঙের স্লিভলেস ড্রেস পরে কখনও তিনি নাচ করছেন, আবার কখনও তিনি গান করছেন। এর মধ্যে তাঁকে আবার ড্রিঙ্ক করতেও দেখা যায়। সানা মারিনকে পা উঠিয়ে নাচ করতেও দেখা যায় ভিডিওতে।

একদিকে, পার্টি করা নিয়ে বিতর্কের মধ্যে ফিনল্যান্ডের আকাশসীমা লঙ্ঘনের অভিযোগ উঠল রুশ যুদ্ধবিমানের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ফিনল্যান্ডের প্রতিরক্ষা দফতরের তরফে এই অভিযোগ তোলা হয়েছে। ইউক্রেন যুদ্ধের আবহে নেটো জোটে শামিল হওয়ার জন্য ফিনল্যান্ডের উপর আক্রমণ করতে চায় রাশিয়া বলেই মনে করছেন সামরিক পর্যবেক্ষকদের একাংশ।

উল্লেখ্য, গত শতাব্দীর চল্লিশের দশক পর্যন্ত একাধিক বার দু’দেশের যুদ্ধও হয়েছে। এদিন ফিনল্যান্ড উপসাগরের উপকূলবর্তী শহর পোরভোর আকাশসীমায় রুশ মিগ-৩১ যুদ্ধবিমানের ‘অনুপ্রবেশ’ করে বলে অভিযোগ ওঠে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন