১২ মে, ২০২৪

Dolls: বাড়িতে সারি সারি সাজানো একগুচ্ছ পুতুল, সমাজমাধ্যমে ভাইরাল এই 'ভুতুড়ে বাড়ি'র ছবি
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-13 19:19:07   Share:   

ছোট বাচ্চাদের খেলার সাথী পুতুল (Dolls), আর এই পুতুলের থেকে কিউট খেলার জিনিস হয়তো না। কিন্তু এই পুতুলই যখন আতঙ্কের বিষয় হয়ে ওঠে, তখনই হয় মুশকিল। হলিউডের অনেক ভুতুড়ে ছবিতে পুতুলকে ভয়ের জিনিস হিসাবে দেখানো হয়েছে। অ্যানাবেল নামক হলিউড ছবিতে দেখা গিয়েছে, অ্যানাবেল নামক ভুতুড়ে পুতুলটিকে।সিনেমার পাশাপাশি পুতুল নিয়ে অনেক ভুুুতুড়ে গল্পও শোনা যায়। আর এবারেও এমনই কাণ্ড ঘটল বাস্তব জীবনেও। সম্প্রতি কয়েকটি ছবি ভাইরাল হচ্ছে সমাজমাধ্যমে, যেখানে দেখা গিয়েছে, এক পুরনো বাড়ি ভর্তি একগুচ্ছ পুতুল। দেখেই গা টা কেমন যেন শিউরে উঠছে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে, এক পুরনো ভাঙা-চোরা বাড়িতে সারিতে সারিতে সাজানো পুতুল। কোনও ছবিতে দেখা গিয়েছ, দেওয়ালে টাঙানো ছবি, আবার কোথাও বিছানায় শুইয়ে রাখা কিছু পুতুল। এই বাড়ি যেন পুতুলেরই বাড়ি। তবে কোথায় থেকে এত পুতুল এলো, কারই বা বাড়ি সেটা কিছুই স্পষ্ট জানা যায়নি। বেন জেমস নামের এক ব্যক্তি একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।  তবে জানা গিয়েছে, এই 'ক্রিপি ডল হাউস'টি স্পেনের।

এই ছবিগুলো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে। কারণ এমনটা দেখা যায় না। তবে কেন ওই বাড়িতে এইভাবে এত পুতুল রাখা তা নিয়ে কৌতুহল বাড়ছে নেটিজেনদের মধ্যে।


Follow us on :