ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Indian-origin-US-lawmaker-Pramila-Jaypal-was-asked-to-go-back-india-by-some-miscreant
USA: ভারতে ফেরত যাও! ঘৃণা ভাষণ-সহ হুমকি বার্তা এবার ভারতীয় বংশোদ্ভূত মার্কিন সাংসদকে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-09 21:11:20


অশ্রাব্য ভাষায় গালিগালাজ থেকে ঘৃণা মন্তব্য (Hate Speech) এবং ভারতে ফিরে যাওয়ার নির্দেশ। বিদ্বেষমূলক এসব মন্তব্য এবার শুনতে হল ভারতীয় বংশোদ্ভূত মার্কিন সাংসদ প্রমীলা জয়পালকে (Pramila Jaypal)। সিয়াটেল থেকে নির্বাচিত মার্কিন কংগ্রেসের (US Congress Woman) এই মহিলা সাংসদ ৫টি অডিও ক্লিপ ট্যুইটারে পোস্ট করেন। পুরুষ কণ্ঠের সেই ক্লিপগুলোর অধিকাংশে আবার অডিও বিপ করা। এতটাই অশ্রাব্য যে সামাজিক মাধ্যমে পোস্টযোগ্য নয় ওই অংশগুলো।

সেই অডিওক্লিপ শেয়ার করে প্রমীলা জয়পাল লেখেন, 'সাধারনভাবে রাজনীতিবিদরা নিজেদের দুর্বলতা প্রকাশ করে না। কিন্তু আমি করলাম কারণ নতুনভাবে হিংসাকে আমরা গ্রহণ করতে পারব না। সেই অডিওয় ভারতীয় বংশোদ্ভূত এই রাজনীতিবিদকে দেখে নেওয়ার হুমকি দেওয়ার পাশাপাশি ভারতে ফিরে যেতেও বলা হয়েছে।

চলতি বছরেই এই সাংসদের বাড়ির সামনে থেকে আগ্নেয়াস্ত্রধারী একজনকে গ্রেফতার করা হয়েছিল। ব্রেট ফসেল নামে সেই অভিযুক্তর সঙ্গে এই হুমকি বার্তার কোনও যোগাযোগ রয়েছে কিনা খতিয়ে দেখছে সিয়াটেল পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন