ব্রেকিং নিউজ
Imran-can-be-arrested-anytime-supporters-are-desperate-to-stop
Pakistan: যে কোনও সময় গ্রেফতার হতে পারেন ইমরান? আটকাতে মরিয়া সমর্থকরা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-22 15:05:26


যে কোনও সময় গ্রেফতার (Arrest) হতে পারেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan)। পুলিস এবং বিচার ব্যবস্থাকে হুমকি দেওয়া এবং সন্ত্রস্ত করে রাখার অভিযোগে তাঁর বিরুদ্ধে মামলা করেছে পুলিস। আজ আগাম জামিনের (Anticipatory Bail) আবেদন জানাতে আদালতে যেতে পারেন ইমরান। কিন্তু তার আগেই তাঁর বাড়ি ঘিরে রেখেছেন সমর্থকরা (Supporters)। ইমরানের গ্রেফতারি আটকাতে তাঁরা আদাজল খেয়ে ময়দানে নেমেছেন।

গত ২০ অগাস্ট, শনিবার ইসলামাবাদের একটি মিছিল থেকে ইমরান খান প্রশাসনের উদ্দেশে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন। তাঁর আক্রমণের লক্ষ্য ছিলেন পুলিসের একজন আধিকারিক এবং একজন মহিলা বিচারক। প্রশাসন মনে করছে, এভাবে ইমরান খান এটাই নিশ্চিত করতে চাইছেন, ভবিষ্যতে তাঁর দল পিটিআই-এর বিরুদ্ধে পুলিস-প্রশাসন যেন কোনও পদক্ষেপ না করে। তাছাড়া তাঁর ওই হুমকি-ভাষণের পর পুলিস, প্রশাসনের কর্মীদের মধ্যে ভীতিরও সঞ্চার হয়েছে। অনেকেই রয়েছেন চরম আতঙ্কে।

অন্যদিকে, তাঁর সম্ভাব্য গ্রেফতারি নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সরকার-বিরোধী প্রচার শুরু করে দিয়েছেন ইমরান-ভক্তরা। তাঁরা ট্যুইটারে ইতিমধ্যেই বলতে শুরু করেছেন 'ইমরান খান হামারি রেড লাইন'। দলের পক্ষ থেকে প্রতিকূল পরিস্থিতিতে রাস্তায় নামারও হুমকি দেওয়া হয়েছে। ইসলামাবাদে ইমরানের হিল টপ বাড়ির সামনে সমর্থকরা যাতে নিজেদের ক্ষমতা প্রদর্শন করেন, তার জন্যও নির্দেশ গিয়েছে দলের তরফে। দলেরই এক নেতা হুমকি দিয়েছেন, পুলিস যেন এই রাজনৈতিক যুদ্ধের অংশীদার না হয়। সরকার যদি ইমরানকে গ্রেফতার করে, তাহলে তাঁরা ইসলামাবাদ দখল করে নেবেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন