২৬ এপ্রিল, ২০২৪

Deer: তাক করা বন্দুকের দিকেই এগিয়ে গেল হরিণ! হত্যার বদলে ভালবাসার ভিডিও ভাইরাল
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-11 11:59:57   Share:   

আজকাল সোশ্যাল মিডিয়া (Social Media) খুললেই আশ্চর্যজনক ঘটনা সামনে আসে। যা দেখে অনেকেই ভাবতে বসেন, এটাও বাস্তবে সম্ভব? আবার অনেকে অবাক হয়ে যান। তেমনই এক বিস্ময়কর ঘটনা প্রকাশ্যে এসেছে, যা দেখে আবেগে আপ্লুত হয়ে পড়েছেন নেটপাড়ার বাসিন্দারা।

ভিডিওতে দেখা গিয়েছে, জঙ্গলের মধ্যে গাছের আড়াল থেকে একটি হরিণ এগিয়ে আসছে শিকারির দিকে। আর শিকারির মুখ দেখা না গেলেও ছায়া দেখা গিয়েছে ভিডিওতে। শিকারি, হরিণের দিকে বন্দুক তাক করে ধরে, কিন্তু হরিণটি ভয় না পেয়ে বন্দুকের কাছে চলে যায়। আর তাতে মত পরিবর্তন করেন শিকারি। হরিণের তাকানো দেখে বন্দুকের ট্রিগারে চাপ দিতে পারলেন না। যে প্রাণীর দিকে বন্দুক তাক করতে কিছুক্ষণ আগেও যাঁর হাত কাঁপেনি, এবার সেই শিকারিই স্নেহের হাত উঠে এল হরিণের মাথায়। বার কয়েক হরিণটির মাথায় হাত বোলাতেও দেখা গেল শিকারিকে।

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার সুশান্ত নন্দার ভিডিওটি শেয়ার করেছেন। যা ইতিমধ্যে ভাইরাল। বুধবার শেয়ার করার পর থেকে ক্লিপটি টুইটারে ৯,০০০-র বেশি ভিউ হয়েছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, ভালবাসা দিয়ে সব জয় করা যায়। হরিণের সরল তাকানো দেখে শিকারি কী করে বন্দুক চালায়?



Follow us on :