ব্রেকিং নিউজ
Gunman-in-russia-creates-havoc-in-child-school-led-tro-massive-disaster
Russia: রাশিয়ার স্কুলে অজ্ঞাত পরিচয় বন্দুকবাজের হামলা, ৫ শিশু-সহ মৃত বহু

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-26 16:29:17


রাশিয়ার (Russia) স্কুলে বন্দুকবাজের (Gunman Attack) হামলা। নাশকতার এই ঘটনায় কমপক্ষে ন’জনের মৃত্যু। গুলিবিদ্ধ অন্তত ২০ জন। নিহতদের মধ্যে রয়েছে পাঁচ শিশুও (Child Death)। সোমবার মধ্য রাশিয়ার এক শহরের স্কুলে গুলি চালায় এক বন্দুকবাজ। আন্তর্জাতিক এক সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, হামলার পরেই আত্মঘাতী ওই বন্দুকবাজ। স্থানীয়রা জানান, বন্দুক নিয়ে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি আচমকা স্কুলে ঢুকে গুলি চালাতে শুরু করেন। নিহতদের মধ্যে স্কুলের এক রক্ষীও রয়েছেন।

ঠিক কী কারণে এই হামলা স্পষ্ট হয়নি। ঘটনার পরেই সুরক্ষার স্বার্থে স্কুলটি খালি করে দেওয়া হয়। বন্দুকবাজের পরিচয় এখনও জানা যায়নি, তদন্তে পুলিস।

এদিকে, গত ২৪ ফেব্রুয়ারি থেকে ইউক্রেনের মাটিতে রুশ আগ্রাসন অব্যাহত। তবে এই আগ্রাসন থেকে খুব একটা লাভের গুড় ঘরে তোলেনি মস্কো। উলটে একসময় রুশ সেনার দখলে থাকা এমন অনেক শহর ক্রমেই দখলমুক্ত করছে ইউক্রেনীয় সেনা।

তারপরেও ইউক্রেনে নতুন করে সেনা পাঠানোর কথা ঘোষণা করেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। এই ঘোষণার পর থেকেই রাশিয়ার সাধারণ মানুষের মনে অসন্তোষ তুঙ্গে। রাশিয়ার বিভিন্ন এলাকায় বিক্ষোভ শুরু হয়েছে। বহু বিক্ষোভকারীকে আটক করা হয়েছে। যুদ্ধে যেতে অনিচ্ছুকদের জন্য কঠোর পদক্ষেপের হুমকিও দিয়েছেন। এই প্রেক্ষাপটে রাশিয়ার স্কুলে বন্দুকবাজের হামলায় নতুন করে চাঞ্চল্য।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন