০৯ মে, ২০২৪

Usa: মাটি ছেড়ে আকাশে উড়তেই অগ্নিকান্ড বিমানে! আতঙ্ক জনপদে, তারপর যা হলো...
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-24 17:06:23   Share:   

মাটি থেকে আকাশে ওড়ার কিছুক্ষণের মধ্যেই আগুন (Fire) ধরল বিমানে। সঙ্গে সঙ্গে জরুরি অবতরণ করল সেই বিমান(Plane)। ওহায়োর এই ঘটনায় পাইলটের (Pilot) যথা সময়ের নেওয়া সিদ্ধান্তে প্রাণে বেঁচে গিয়েছেন বহু যাত্রী (Passenger)। বিমানে আগুন ধরার এই ঘটনার ভিডিও ইতিমধ্যে ভাইরাল সমাজ মাধ্যমে।

রবিবার, সকাল ৭টা ৪৫ মিনিটে বিমানটি উড়েছিল ওহায়োর জন গ্লেন কলম্বিয়াস ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট থেকে রওনা হয়েছিল ফিনিক্সের উদ্দেশে। বিমানটি যখন ওহায়োর আপার অ্যারিংটনের আকাশে তখন অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। সবেমাত্র বিমানবন্দর থেকে আকাশে উড়তেই বিমানটিতে আগুন জ্বলতে দেখা যায় মাটি থেকেই। আপার অ্যারিংটনের বাসিন্দারা জানিয়েছেন, বিমানের ডানার নীচের ইঞ্জিনের জায়গা থেকে আগুনের গোলা ছিটকে বেরোচ্ছিল। ঘটনাটি দেখে আতঙ্কিত হয়ে পড়েন তাঁরা। বিমান দুর্ঘটনার আশঙ্কায় বাড়ি থেকে বেরিয়ে পড়েন মানুষ। ঘটনাটির ভিডিয়ো অনেকে রেকর্ডিংও করেছেন। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে। 

বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, বিমানটি অবতরণের সঙ্গে সঙ্গেই বিমানবন্দর কর্মীরা আগুন নেভানোর ব্যবস্থা করেন। যদিও আগুন লাগার কারণে বিমানটি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে নিরাপদে নামিয়ে আনা হয় যাত্রীদেরও।


Follow us on :