১১ মে, ২০২৪

Elon: ট্যুইটার বিক্রি করতে চলেছেন ইলন? মাস্কের মন্তব্য শুনে হতবাক বিশ্ববাসী
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-13 10:28:59   Share:   

এবারে টেসলার কর্ণধার ইলন মাস্কের (Elon Musk) কণ্ঠে আক্ষেপের সুর। তবে কেন? সম্প্রতি একটি সাক্ষাৎকারে ইলন মাস্ক জানিয়েছেন, ট্যুইটারের (Twitter) কর্ণধার হওয়া 'বেশ কষ্টকর'। যদি ভবিষ্যতে তিনি ট্যুইটারের মালিকানা নেওয়ার জন্য কোনও উপযুক্ত মানুষ খুঁজে পান, তবে তিনি হয়তো এটা বিক্রি করে দেবেন। এই খবর ছড়িয়ে পড়তেই বিশ্বজুড়ে জল্পনা শুরু হয়েছে।

সম্প্রতি, বিবিসি-তে ইলনের ইন্টারভিউ নেওয়া হয়েছে। আর সেখানেই তিনি এমন মন্তব্য করেন। উল্লেখ্য, গত বছরের অক্টোবরে ৪৪ ডলার বিলিয়ন দিয়ে ট্যুইটার কিনে নতুন কর্ণধার হয়েছেন ইলন মাস্ক। এরপরেই ট্যুইটারে বদল আনার জন্য একাধিক পদক্ষেপ নিয়েছেন। এছাড়াও তিনি আসার পর থেকেই শুরু হয়েছে গণছাঁটাই। হাজার হাজার কর্মীকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

এরপর এক ইন্টারভিউতে তিনি বলেছেন, 'ট্যুইটারের মালিক হওয়া একঘেয়ে নয়, এটা একটা রোলারকোস্টারের মতো। তবে বেশ কষ্টকর। গত কয়েকমাসে অত্যধিক চাপে থাকতে হয়েছে।' তিনি আরও জানিয়েছেন, তিনি যদি ট্যুইটারের জন্য কোনও উপযুক্ত ব্যক্তি পান, তবে তিনি ট্যুইটার বিক্রি করতে রাজি। ফলে ভবিষ্যতে ট্যুইটার নিয়ে তিনি কী কী সিদ্ধান্ত নিয়েছেন, তা জানতে বেশ উৎসুক বিশ্ববাসী। উল্লেখ্যে, তাঁর এই সাক্ষাৎকার বুধবার সকাল 'ট্যুইটার স্পেস'-এ লাইভ দেখানো হয়েছিল।


Follow us on :