১৩ মে, ২০২৪

Mamata: ছুটির মুডে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ঘুরে দেখবেন রোনাল্ডোর মাঠ
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-16 15:59:04   Share:   

হলি ডে-র দিনও ওয়ার্কিং মোডে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার সান্তিয়াগো বার্নাবিউতেচতে যাচ্ছেন তিনি। সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ও। রিয়াল মাদ্রিদের ঘরের মাঠ ও ফুটবল পরিকাঠামো দেখতেই সেখানে যাচ্ছন মমতা বন্দ্যোপাধ্যায়। উল্লেখ্য, শনিবার স্পেনে সেরকম কোনও কর্মসূচি নেই মুখ্যমন্ত্রীর। আর সেই সুযোগে রিয়াল মাদ্রিদের ঘরের মাঠ পরিদর্শন করবেন তিনি।

শুক্রবার স্পেনের মাদ্রিদে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন প্রবাসী বাঙালিরা। তাঁদের সঙ্গে ঘরোযা আড্ডায় মাতেন মুখ্যমন্ত্রী। রাজ্যে স্টার্ট আপের আবেদন জানান। সম্প্রতি বাংলা দিবস এবং রাজ্য সঙ্গীত নিয়ে পশ্চিমবঙ্গ বিধানসভায় প্রস্তাব পাশ হয়েছে। পয়লা বৈশাখের দিন পালন করা হবে বাংলা দিবস। আর ‘বাংলার মাটি, বাংলার জল’ রাজ্য সঙ্গীত। সেই বিষয়টিই প্রবাসী বাঙালিদের কাছে তুলে ধরলেন মমতা। তাঁরাও যাতে সেখানে ওই দিনে বাংলা দিবস পালন করেন, সেই অনুরোধ করেছেন তিনি।

এদিকে, স্পেন থেকে সৌরভ গঙ্গোপাধ্যায় রাজ্যে নিজের দ্বিতীয় ইস্পাত কারখানা তৈরির কথা ঘোষণা করেন। তাঁর কথায়, শুধু ক্রীড়াক্ষেত্রেই নয়, রাজ্য সরকার বাংলার সার্বিক উন্নতি কল্পে সদাসচেষ্ট’। ক্রীড়া জগতের পাশাপাশি, বাণিজ্য ক্ষেত্রেও তাঁর কৌতূহলের কথা জানান তিনি


Follow us on :