ব্রেকিং নিউজ
A-minor-gunman-created-havoc-in-Brazil-schools-killed-3-people-on-spot
Brazil: কিশোর বন্দুকবাজের তাণ্ডব ব্রাজিলের দুই স্কুলে, এক শিশু-সহ নিহত ৩

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-26 12:59:02


শুক্রবার ব্রাজিলের (Brazil) এসপিরিতো সান্তো (Espirito Santo) প্রদেশের দুটি স্কুলে বন্দুকধারী কিশোরের হামলা (Shooting)। গুলিতে এক শিশু-সহ মৃত্যু (Death) তিনজনের। স্থানীয় পুলিস সূত্রে খবর, আহত হয়েছেন অন্তত আটজন। রাজ্যের রাজধানী ভিটোরিয়া থেকে প্রায় ৮০ কিলোমিটার (৫০ মাইল) উত্তরে অবস্থিত ছোট শহর আরাক্রুজ টাউনের দু’টি স্কুলে স্থানীয় সময় সকাল ১০টার দিকে হামলার ঘটনাটি ঘটে।

কর্মকর্তারা জানিয়েছেন, সামরিক পোশাক পরা এক অজ্ঞাত পরিচয় কিশোর স্কুল দুটিতে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। একটি বেসরকারি এবং একটি সরকারি স্কুল ছিল। ঘটনার পর থেকেই নিখোঁজ ছিল ওই বন্দুকবাজ কিশোর। পরে আটক করে পুলিস।

স্থানীয় পুলিস বলেছে যে, তারা প্রাথমিকভাবে সন্দেহ করেছিল যে বন্দুকধারী হামলাকারী স্কুলের একজন প্রাক্তন ছাত্র। তবে এসপিরিতো সান্তোর জননিরাপত্তা বিভাগের প্রধান মার্সিও সেলান্তে সাংবাদিকদের বলেছেন যে, সে বিষয়টি এখনও নিশ্চিত নয়।

এসপিরিতো সান্তোর গভর্নর রেনাতো কাসাগ্রান্ডে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। এবং তিনি লেখেন, “আরাক্রুজের দুটি স্কুলে কাপুরুষোচিত হামলা চালিয়েছে এক কিশোর। তাকে আটক করেছে নিরাপত্তারক্ষীরা। নিহতদের শ্রদ্ধা জানাতে তিনদিনের শোকপালন করা হবে। কেন এই হামলা চালানো হয়েছে তা জানতে তদন্ত শুরু করা হয়েছে।” 

পাবলিক সিকিউরিটি অফিস এক বিবৃতিতে বলেছে, ইতিমধ্যে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। একজন আহত ব্যক্তিকে হেলিকপ্টারে করে আরাক্রুজ থেকে প্রায় ৬০কিলোমিটার দক্ষিণে অবস্থিত একটি বৃহত্তর শহর সেরাায় নিয়ে যেতে হয়েছিল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন