০৯ মে, ২০২৪

Vidya Balan: মেয়ে রয়েছে বিদ্যা বালনের? ভাইরাল ভিডিও থেকে চর্চা তুঙ্গে
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-09 15:31:41   Share:   

সামাজিক মাধ্যমে হঠাতই চর্চায় উঠে এসেছেন বিদ্যা বালন (Vidya Balan)। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। সেই ভিডিও দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ গুরুতর। তিনি নাকি এতদিন বেমালুম এড়িয়ে গিয়েছেন, তাঁর একটি মেয়ে (Daughter) রয়েছে। ভাইরাল হওয়া সেই ভিডিও থেকেই এত জল্পনার সূত্রপাত। এই বিষয়ে কি অভিমত বিদ্যার? ভিডিওতেই বা এমন কী রয়েছে?

এয়ারপোর্ট মানেই তারকাদের ভিড়। আর যেখানেই তারকা, সেখানেই পাপারাৎজি। সম্প্রতি অভিনেত্রী বিদ্যা বালনকেও দেখা গিয়েছিল সেখানে। তবে অভিনেত্রী বিমানে করে কোথাও যাননি। তিনি এসেছিলেন তাঁর কাছের মানুষকে এগিয়ে দিতে। অভিনেত্রী গাড়ি থেকে নামতেই দেখা যায়, তাঁর পাশে অল্প বয়সী একটি মেয়ে। তাকে দেখে মনে হয় খুব বেশি হলে টিনেজার হবে। এই মেয়েটিকেই কাছে টেনে নিয়ে আদর করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এই থেকেই নেটিজেনদের মনে প্রশ্ন, এই মেয়েটি কি বিদ্যা কন্যা? সেই উত্তরই পাওয়া গেল এইবার।

অভিনেত্রী নিজেই এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সেই মেয়েটি আসলে অভিনেত্রীর ভাইঝি ইরা। তাকেই এগিয়ে দিতে এয়ারপোর্ট পর্যন্ত ছুটে গিয়েছিলেন বিদ্যা। প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করেছিলেন ২০১২ সালে। তাঁর সঙ্গেই সুখে সংসারযাপন করছেন অভিনেত্রী। কাজের দিক দিয়ে ইদানিং বিদ্যাকে কমই দেখা যায় পর্দায়। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত ছবি নিয়ত।


Follow us on :