১৭ মে, ২০২৪

Hema: প্রথম স্ত্রীয়ের সঙ্গে থাকেন ধর্মেন্দ্র, স্বামীর সঙ্গে আলাদা থাকার প্রসঙ্গে কী বললেন হেমা
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-12 12:32:48   Share:   

অভিনেতা ধর্মেন্দ্র এবং অভিনেত্রী হেমা মালিনী (Hema Malini), বলিউড জগতের জনপ্রিয় দম্পতি। তাঁদের বিয়ে এক বর্ণময় অধ্যায়। তবে জীবন যে রূপকথা নয়, সেই প্রমাণ আবারও মিলল তাঁদের সম্পর্ক নিয়ে। কিছুদিন আগে ধর্মেন্দ্রর (Dharmendra) সঙ্গে তাঁর প্রথম স্ত্রী প্রকাশ কৌরের একটি ছবি ভাইরাল হয়েছিল। এখন শোনা যাচ্ছে, হেমা নয়, প্রথম স্ত্রী এবং প্রথম পক্ষের সন্তানদের সঙ্গেই থাকছেন বর্ষীয়ান অভিনেতা। স্বামীর সঙ্গে ভিন্ন থাকার প্রসঙ্গে এবার মুখ খুললেন হেমা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে হেমা বলেন, 'কেউ এরকমভাবে থাকতে চান না, এরকম হয়ে যায়। নিজে থেকেই, যা হয়েছে তা মেনে নেওয়া ছাড়া আর কোনও উপায় নেই। সব মহিলাই তাঁদের স্বামী এবং সন্তানদের সঙ্গে সাধারণ জীবন কাটাতে চান। কিন্তু কখনও তেমনটা হয় না।' একসময় যার সঙ্গে এতটা সময় কাটিয়েছেন, সেই স্বামী আলাদা থাকার প্রসঙ্গে হেমা আরও যোগ করেন।

অভিনেত্রী বলেন, আমি এই বিষয়ে খারাপ ভাবছি না। বা অভিমানও করছি না। আমি নিজেকে নিয়ে খুব খুশি। আমার দুই সন্তান রয়েছে। আমি তাঁদের ভালো করেই বড় করেছি। অবশ্যই ওঁ (ধর্মেন্দ্র) সবসময় ছিল, সব জায়গায়। তিনিই বেশি চিন্তিত ছিলেন মেয়েদের ভবিষ্যৎ নিয়ে।'

প্রসঙ্গত ধর্মেন্দ্রর সঙ্গে হেমা মালিনীর বিয়ের খবর সকলে জানলেও, সেই বিয়ে কীভাবে হয়েছিল তা অনেকেই জানেন না। ধর্মেন্দ্র যখন হেমার প্রেমে পড়েন তখন তিনি বিবাহিত। প্রথম স্ত্রী প্রকাশ এই খবর জানতে পেরে হেমার সঙ্গে বিয়েতে সম্মতি দেন। তবে তাঁর একটি শর্ত ছিল, ধর্মেন্দ্র হেমাকে বিয়ে করতে পারবেন কিন্তু প্রকাশের সঙ্গে বিচ্ছেদ না করে। এরপর হেমা এবং ধর্মেন্দ্র ধর্মান্তরিত হয়ে একে অপরকে বিয়ে করেন।


Follow us on :