১৫ মে, ২০২৪

Ashish: স্ত্রী রূপালীর সঙ্গে ছুটি কাটাচ্ছেন আশীষ, সামাজিক মাধ্যমে পোস্ট আশীষ বিদ্যার্থীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-11 13:45:22   Share:   

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন অভিনেতা আশীষ বিদ্যার্থী (Ashish Vidyarthi)। চলতি বছরের মে মাসে বিয়ে করেছেন রূপালী বড়ুয়াকে (Rupali Barua)। হিসেবে করলে এই তাঁর জীবনের দ্বিতীয় বিয়ে। ৫৭ বছর বয়সে জীবনের ছক ভেঙেছেন, তাই অবধারিত সমালোচনা বিদ্ধ করেছিল তাঁকে। কিন্তু সেসবকে বিশেষ পাত্তা না দিয়ে স্ত্রীয়ের সঙ্গে চুটিয়ে জীবন কাটাচ্ছেন আশীষ। এবার তাঁদের অবসর যাপনের এক টুকরো ঝলক দিলেন সামাজিক মাধ্যমে।

অভিনেতা স্ত্রীকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন ইন্দোনেশিয়ার বালিতে। সেই যাত্রার একটি ছবি আপলোড করেছেন সামাজিক মাধ্যমে। আশীষের সঙ্গে নিজস্বীতে ধরা দিয়েছেন রূপালী। ছবিতে স্পষ্ট বালির প্রাকৃতিক সৌন্দর্য। দুজনেই এই ছবি শেয়ার করে লিখেছেন, 'যৌথযাপনের সৌন্দর্যে আলোকিত।' এই ছবির নিচে ভক্তরা নিজের ভালোলাগার কথা জানিয়েছেন।

স্ত্রী রূপালীকে বিয়ে করার পর, প্রথম স্ত্রী রাজষি অর্থাৎ পিলু বিদ্যার্থীর সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে অনেক কথা হয়েছিল। পরে অভিনেতা সামাজিক মাধ্যমে জানিয়েছিলেন, তাঁর সঙ্গে প্রাক্তন স্ত্রীয়ের পার্থক্যের কথা। কীভাবে রূপালীর সঙ্গে সম্পর্কের সূত্রপাত, সেকথাও জানিয়েছিলেন সামাজিক মাধ্যমে। জীবনের নতুন শুরুয়াতে যে অভিনেতা ভালোই আছে, এই ছবি তারই প্রমাণ দিচ্ছে।


Follow us on :