১৩ মে, ২০২৪

Urvashi: পারভীন ববির বায়োপিক নিয়ে মিথ্যাচারের অভিযোগ ঊর্বশীর বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-06 14:50:31   Share:   

'মিস ডিভা ইউনিভার্স' খেতাব জয়ী, একাধারে মডেল ও অভিনেত্রী ঊর্বশী রৌটেলাকে (Urvashi Rautela) বিরুদ্ধে অভিযোগ কিছুটা গুরুতর। দিন কয়েক আগে নিজের সামাজিক মাধ্যম থেকে ঊর্বশী জানিয়েছিলেন তিনি পারভীন ববির (Parveen Babi) বায়োপিকে (Biopic) অভিনয় করতে চলেছেন। জানা গিয়েছিল, কেন্দ্রীয় চরিত্রে অর্থাৎ পারভীনের চরিত্রে অভিনয় করবেন তিনি। কিন্তু অভিনেত্রীর দেওয়া তথ্য নাকি সত্যি নয়, এই নিয়ে তোলপার হয়েছে নেট দুনিয়া।

একাধিক সংবাদমাধ্যমের পাওয়া খবর অনুযায়ী, বলিউডে পারভীন ববিকে নিয়ে কোনও ছবি তৈরির উল্লেখ নেই। এমনকি বলিউডে নতুন কোনও সিনেমায় অভিনয়ের জন্য দিন কয়েকের মধ্যে ঊর্বশী সই করেননি। এমনকি ইন্ডাস্ট্রিতে নাকি পারভীন ববির বায়োপিক নিয়ে ছবি করার কথা এখনও কেউ ভাবেননি। ইন্ডাস্ট্রিতে জোর চর্চা, সিনেমা কি অভিনেত্রী ঊর্বশী এক করবেন? কারণ কোনও পরিচালক এখনও পর্যন্ত এরকম কোনও সিনেমার কথা ভাবেননি।

এমনকি সামাজিক মাধ্যমে ছবির ঘোষণা করলেও, সিনেমার প্রযোজক এবং পরিচালককে নিয়ে কিছু বলেননি অভিনেত্রী। সিনেমার ঘোষণা হল অথচ পরিচালক-প্রযোজকের নাম নেই? এই থেকে ঊর্বশীর দিকে আরও সন্দেহ বাড়ছে সকলের। প্রশ্ন উঠছে, সিনেমা যদি নাই-ই আসে, তাহলে অভিনেত্রী কেন ঘোষণা করলেন?


Follow us on :