১৫ মে, ২০২৪

Urfi Javed: চোখের নিচে সার্জারি করিয়ে বিপাকে উরফি, সামাজিক মাধ্যমে আফসোস
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-18 14:54:35   Share:   

সামাজিক মাধ্যমে সেনসেশন উরফি জাভেদ (Urfi Javed)। আজব পোশাকের আইডিয়া এবং কালেকশন, তাঁকে চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে। উরফি পরীক্ষানিরীক্ষা করতে ভালোবাসেন। কাগজ, সেফটিপিন, দড়ি কিংবা প্যাকেট কিছুই বাদ যায় না তাঁর পোশাকের ম্যাটেরিয়াল থেকে। তবে এবার তিনি এমন কিছু করতে গিয়েছিলেন যা দীর্ঘস্থায়ী হয়। সেই সিদ্ধান্ত নিয়েই ভুল করলেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে সেই সিদ্ধান্ত নিয়েই আফসোসের সুর শোনা গেল উরফির কণ্ঠে।

ছোট থেকেই, চোখের তলায় কালি পড়ার সমস্যায় ভুগেছেন অভিনেত্রী। বহু নেটিজেন এই নিয়ে উরফিকে ট্রোলও করেছেন। সেসব কটূ মন্তব্য শুনে তিনি ঠিক করেছিলেন সার্জারি করেই সেই সমস্যা মেটাবেন। যেমন ভাবা, তেমন কাজ। উফি চোখের নিচে ফিলার করান। কিন্তু এর পরেই উরফির চেহারার অবনতি ঘটে। বর্তমানে উরফির চোখের নিচে লাল হয়ে রয়েছে। দেখেই মনে হচ্ছে তিনি অসুস্থ।

সম্প্রতি উরফি সামাজিক মাধ্যমে তাঁর বর্তমান চেহারার একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, 'ছোটবেলা থেকেই আমার চোখে ডার্ক সার্কেল ছিল। আমি এই নিয়ে চিন্তিত ছিলাম। আমি চোখের নিচে ফিলার করিয়েছি তারপরই আমার চেহারা জঘন্য হয়ে গিয়েছে। আশা করি এটি ঠিক হয়ে যাবে।' এই ছবি দেখে অবশ্য নেটিজেনরা রেগে গিয়েছেন। তাঁরা সামাজিক মাধ্যমে লিখেছেন, 'কী দরকার ছিল চোখের নিচে অস্ত্রপ্রচার করার!'


Follow us on :