১৬ মে, ২০২৪

Actress: সোহিনীর সঙ্গে বিবাদ! 'মাতঙ্গী' থেকে বাদ পড়ছেন তৃণা সাহা
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-02 13:20:00   Share:   

বর্তমানে টলিপাড়া দুই অভিনেত্রীর সংঘাতে সরগরম। একদিকে রয়েছেন অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar), অন্যদিকে তৃণা সাহা (Trina Saha)। ওয়েব সিরিজ 'মাতঙ্গী'-তে (Matangi) তাঁদের একসঙ্গে অভিনয় করার কথা ছিল। কিন্তু শ্যুটিং শুরুর আগেই শুরু হয়েছিল সমস্যা। শোনা গিয়েছে, প্রযোজক সংস্থা অভিনেত্রী সোহিনী সরকারের জন্য ব্যক্তিগত হেয়ার এবং মেকআপ আর্টিস্টের সুবিধা দিয়েছিল। পৃথক জায়গায় মেকআপের ব্যবস্থাও করা হয়েছিল। অভিনেত্রী তৃণা সাহাও নাকি নিজের জন্য এই একই সুবিধা চেয়েছিলেন।

প্রযোজক সংস্থা তৃণার এই আবদারে রাজি হননি। এতেই নাকি ক্ষুব্ধ হয়ে যান অভিনেত্রী। তৎক্ষণাৎ শ্যুটিং না করে, ফ্লোর ছাড়েন অভিনেত্রী। আর ঠিক কী কী হয়েছিল শ্যুটিং ফ্লোরে, তা গোপন রেখেছেন প্রযোজনা সংস্থা। শোনা যায়, এই সমস্যা মেটাতে চেয়ে সোহিনী হোয়াটস অ্যাপে একটি মেসেজ করেন। কিন্তু তাতেও মন গলছে না তৃণার। ফলে বর্তমানে এই সিরিজের যৌথ প্রযোজনা সংস্থা ক্যামেলিয়া এবং ওয়ার্কশপ তৃণাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

তৃণার চরিত্রটিতে অভিনয় করার প্রস্তাব গিয়েছে অভিনেত্রী রোশনী ভট্টাচার্যের কাছে। শোনা যাচ্ছে, অভিনেত্রীর চরিত্রটি বেশ পছন্দও হয়েছে। তিনি রাজি হলে নাকি শুরু হবে শ্যুটিংয়ের কাজ। এই সিরিজটি চার নারীর জীবনকে কেন্দ্র করে গড়ে উঠবে। অভিনেতা রুদ্রনীল ঘোষকেও দেখা যাবে এই সিরিজে।



Follow us on :