১৬ মে, ২০২৪

Tollywood: শ্যুটিং ফ্লোরে গুরুতর আহত রুবেল, সামাজিক মাধ্যমে উদ্বেগ প্রকাশ শ্বেতার
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-19 18:45:26   Share:   

জনপ্রিয় নাচের রিয়েলিটি শো থেকে উত্থান হয়েছিল রুবেল দাসের (Rubel Das)। এরপর বহু ধারাবাহিকে অভিনয় করে তিনি এখন অভিনেতা হিসেবেই জনপ্রিয়। বর্তমানে তিনি অভিনয় করছেন 'নিম ফুলের মধু' ধারাবাহিকে। সেই ধারাবাহিকের শ্যুটিং করতে গিয়েই গুরুতর আহত হলেন রুবেল। ধারাবাহিকে একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং ছিল। দৃশ্যটিতে বাসের মাথা থেকে লাফাতে হয়েছে অভিনেতাকে। এই স্টান্ট করতে গিয়েই দু পায়ের গোড়ালিতে গুরুতর চোট পেয়েছেন অভিনেতা।

এমন অবস্থায় উদ্বিগ্ন হয়ে পড়েছেন রুবেলের প্রেমিকা, অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। সামাজিক মাধ্যমেই রুবেলের অসুস্থতায়, নিজের মনের কথা লিখলেন অভিনেত্রী। শ্বেতা লিখেছেন, 'খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠ আমার চ্যাম্পিয়ান। তুমি খুব সাহসী ছেলে। আমার বিশ্বাস তুমি সুস্থ হয়ে উঠবে খুব তাড়াতাড়ি। তুমি ভালো তাই তোমার সাথে কোনও খারাপ হতে পারে না। শুধু কয়েকটা দিনের অপেক্ষা। আমি তোমাকে ভালোবাসি বাবাই। সবসময় তোমার সঙ্গে আছি।'

রুবেলের দু'পায়েই চোট গুরুতর। আগামী ৬ মাস তাঁকে বিশ্রাম নিতে বলেছেন চিকিৎসক। রুবেলের অনুপস্থিতিতে শ্যুটিং করে রাখা ব্যাঙ্ক থেকেই চলছে ধারাবাহিকের সম্প্রচার। তবে অভিনেতা ৬ মাস শ্যুটিং করতে না পারলে ধারাবাহিকের ভবিষ্যৎ নিয়ে সংশয় তৈরী হবে। এই মুহূর্তে রুবেলের স্বাস্থ্য নিয়ে চিন্তায় রয়েছেন দর্শকেরাও। সকলেই তাঁর সুস্থতা প্রার্থনা করছেন।


Follow us on :