২২ মে, ২০২৪

Fatafati: মুক্তি পেয়েছে ফাটাফাটির ট্রেলার, ওজনদারদের হয়ে কথা বলবেন ঋতাভরী
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-15 18:09:18   Share:   

আগামী ১২ মে মুক্তি পেতে চলেছে উইন্ডোজ প্রযোজিত এবং অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত 'ফাটাফাটি (Fatafati)।' ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। বিপরীতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। ইতিমধ্যেই শুক্রবার মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার (Trailer)। আপাতভাবে মনে হবে বচস্পতি ও ফুল্লরার মধ্যবিত্ত সংসারে ঢুকে পড়েছেন। কিন্তু যথারীতি সমাজের গোঁড়া ধারনার বিরুদ্ধে ভাবনাকে সামান্য উসকে দিতে আসছেন পরিচালক।

ট্রেলার থেকে বোঝা যায় ফুল্লরা জামাকাপড় তৈরি করেন। কিন্তু তাঁর ধারনা, 'ফ্যাশন মানে মোটা কিংবা রোগা হওয়া নয়, ফ্যাশন মানে নিজেকে সুন্দর করে সাজানো।' তাই তিনি স্থুলদের হয়ে ফ্যাশনের প্রচার করতে চান। হতে চান ফ্যাশন ইনফ্লুয়েন্সার। কিন্তু তা-কী আর চাট্টিখানি কথা! সমাজে কোনও বার্তা প্রতিষ্ঠা করতে গেলে বাধা আসেই। তেমন বহু জটিলতার সম্মুখীন হতে হবে ফুল্লরাকে।

পরিচালক অরিত্র মুখোপাধ্যায়ের আগে 'ব্রক্ষ্মা জানেন গোপন কম্মটি' পরিচালনা করেছিলেন। নারীদের হয়ে কথা বলেছিল সিনেমাটি। সেই ছবিতেও নাম ভূমিকায় অভিনয় করেছিলেন ঋতাভরী। বেশ প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেত্রী। 'ফাটাফাটি'-তে অভিনয় করার জন্য ২৫ কেজি ওজন বাড়িয়েছিলেন ঋতাভরী। এত পরিশ্রম কতটা প্রশংসা পায়, তা দেখা যাবে সিনেমা মুক্তি পেলে।


Follow us on :