১৫ মে, ২০২৪

Subhashree: রাজ-ইউভানের সঙ্গে ইন্দোনেশিয়ায় ছুটি কাটাচ্ছেন হবু মা শুভশ্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-18 18:49:50   Share:   

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির (Subhashree Ganguly) এখন জমজমাট জীবন। একদিকে সফল কেরিয়ার। অন্যদিকে স্বামী রাজ, ছেলে ইউভানের সঙ্গে সুখের সংসার। অবশ্য সেই সুখ খুব তাড়াতাড়ি দ্বিগুন করতে আসছে অভিনেত্রীর (Actress) দ্বিতীয় সন্তান। শুভশ্রী তাঁর প্রথম সন্তান ইউভানের ক্ষেত্রেও অনেক সাক্ষাৎকারে বলেছিলেন, মাতৃত্বের জার্নি তিনি চুটিয়ে উপভোগ করেছেন। কণিষ্ঠটির ক্ষেত্রেও যে তেমনটাই হবে সেই ইঙ্গিতও দিয়েছেন তিনি।

শুভশ্রী সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, ডিসেম্বরে তাঁর দ্বিতীয় সন্তান জন্ম হওয়ার কথা।  তাই যত ভালো কাজই তাঁর কাছে আসুক না কেন, তিনি তা ছেড়ে দিতে দু'বার ভাববেন না। ইতিমধ্যেই সৃজিত মুখোপাধ্যায়ের আসন্ন সিনেমা থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন শুভশ্রী।  অভিনেত্রী জানিয়েছেন, চিকিৎসকের পরামর্শ মেনেই কাজ করবেন তিনি। তবে আপাতত হবু মা, পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন।

স্বামী রাজ এবং বড় ছেলে ইউভানকে নিয়ে ইন্দোনেশিয়ায় ঘুরতে গিয়েছেন শুভশ্রী। সামাজিক মাধ্যমে বেশ কিছু ছবি আপলোড করেছেন ইতিমধ্যেই। অভিনেত্রীকে দেখা গিয়েছে লাল সাদা ছাপের ফ্রকে। রাজ এবং ইউভানের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। হবু মায়ের চেহারার ঔজ্জ্বল্য দেখার মতো। লাল লিপস্টিকে সেই সৌন্দর্য যেন আরও বেড়েছে।


Follow us on :