০৯ মে, ২০২৪

Sandipta Sen: পুজোর পরেই সাত পাক ঘুরবেন সন্দীপ্তা, বিয়ের প্রস্তুতি শুরু
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-11 13:15:49   Share:   

অভিনেত্রী সন্দীপ্তা সেনের (Sandipta Sen) মনের মানুষ কে, তা এতদিনে সকলেই জানেন। সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গেই এবার অগ্নিসাক্ষী করে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। দুর্গাপুজো ও দীপাবলি মিটলেই তাঁদের বিয়ে। তাই এই মুহূর্তে ভীষণ ব্যস্ত বর-কনে। পুজোর কেনাকাটার সঙ্গেই বিয়ের (Wedding) কেনাকাটাও সারছেন তাঁরা। ডিসেম্বরের ৭ তারিখ চার হাত এক হবে প্রেমিক যুগলের। যদিও তার আগে ২ ডিসেম্বর বাগদান সারবেন সন্দীপ্তা ও সৌম্য।


বিয়েতে কী পোশাক পরবেন তাও ঠিক হয়ে গিয়েছে। বাগদানের দিন সন্দীপ্তার পছন্দ লেহেঙ্গা। বিয়ের দিন সন্দীপ্তা পরবেন ফুশিয়া পিঙ্ক রঙের কাতান বেনারসি শাড়ি। গায়ে সোনার গয়না তো থাকছেই। তাঁর পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখে সৌম্য প্যাস্টেল পিঙ্ক কালারের শেরওয়ানি এবং ধুতি পরবেন। বর্তমানে কলকাতার জনপ্রিয় মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক তাঁদের বিয়েতে পৌরোহিত্য করবেন।

বিয়েতে কী মেন্যু থাকছে জানেন? মেন কোর্সে থাকছে একেবারে বাঙালি সাদামাটা খাবার। শীতকালের রাত। তাই শুরুতেই থাকছে কড়াইশুঁটির কচুরি। এছাড়াও থাকবে ভাত-পোলাও, চিংড়ির মালাইকারি, কচি পাঁঠার মাংস। আমন্ত্রিতদের তালিকাও লম্বা। সন্দীপ্তা ও সৌম্য, দুজনেই ইন্ডাস্ট্রির মানুষ। তাই তারকাদের হাট বসবে তাঁদের বিয়েতে। তবে বিয়ে করেই কাজে ফিরবেন অভিনেত্রী। আপাতত হানিমুনের পরিকল্পনা তাঁদের নেই।


Follow us on :