১৪ মে, ২০২৪

Dev-Rukmini: কেরিয়ার জীবন সফল, এবার কী বিয়ের পিঁড়িতে বসবেন দেব-রুক্মিণী?
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-12 12:19:05   Share:   

বাঙালি দর্শকদের নতুন করে দেব (Dev) ও রুক্মিনীর (Rukmini) পরিচয় দিতে হয় না। এতগুলো বছরে দেব হয়ে উঠেছেন সুপারস্টার। অন্যদিকে রুক্মিনীকে, শুরুর দিকে দর্শকেরা দেবের প্রেমিকা হিসেবে চিনলেও, তিনিও এখন অভিনয় জগতে নিজের স্বতন্ত্র পরিচয় তৈরী করেছেন। ১১ অগাস্ট সিনেমাহলে মুক্তি পেয়েছে 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য'। প্রথমবার পর্দায় ব্যোমকেশ ও সত্যবতীর ভূমিকায় দেখা গিয়েছে এই জুটিকে। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে দেব অভিনীত সিনেমা বাঘাযতীন এবং রুক্মিণী অভিনীত সিনেমা বিনোদিনী। কেরিয়ার জীবন যখন ভালোই চলছে, ব্যক্তিগত জীবনে তাঁদের সম্পর্কের উন্নয়ন আসবে কী?

বিয়ে না করলেও এই দুই তারকা একসঙ্গে থাকেন। একথা গোপন রাখেননি তাঁরা। তবে বিয়ের প্রশ্ন করলেই, যুগলে ভাসা ভাসা উত্তর দিয়েছেন। কিন্তু তাঁদের বিয়ে বিলম্ব দেখে দর্শক মন সইছে না। দেব ও রুক্মিণী কবে বিয়ে করবেন? এই খবর জানতে মরিয়া হয়ে উঠেছেন ভক্তরা। ব্যোমকেশ মুক্তির পরই অভিনেতা দেব বিয়ে প্রসঙ্গ নিয়ে মুখ খুলেছেন।

এক ইংরেজি সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে দেব জানিয়েছেন, 'বিয়ের সঠিক সময় হবে যখন আমরা নিজেদের বিয়ের জন্য পরিণত মনে করব। বর্তমানে আমাদের কাজই আমাদের সমস্ত সময় জুড়ে রয়েছে।' ফলে ভক্তরা যতই চান, দেব রুক্মিনী বিয়ে করুন তাড়াতাড়ি। তা বোধহয় খুব তাড়াতাড়ি হওয়ার নয়।



Follow us on :