১৪ মে, ২০২৪

Bagha Jatin: কবে মুক্তি পাবে বাঘা যতীনের ট্রেলার? খোলসা করলেন দেব
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-05 19:37:42   Share:   

দুর্গাপুজোয় দর্শকদের মনোরঞ্জনের জন্য তৈরি দেব (Dev)। এবার পুজোয় আসছে তার অভিনীত সিনেমা 'বাঘা যতীন' (Bagha Jatin)। ১৯ অক্টোবর বাংলার সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। সামাজিক মাধ্যমে সিনেমার বেশ কিছু টুকরো টুকরো ঝলক দেখেছেন দর্শকেরা। তবে সিনেমার ট্রেলার এখনও মুক্তি পায়নি। কবে আসবে সেই শুভ দিন? নেটিজেনদের অপেক্ষার অবসান ঘটিয়ে অভিনেতা নিজেই একথা প্রকাশ্যে আনলেন।

ট্রেলার মুক্তি দিন ঘোষণার ক্ষেত্রেও একটি বিশেষ সারপ্রাইজ দিয়েছেন দেব। স্বমহিমায় পর্দার সামনে আসেননি তিনি। সিনেমার পর্দায় বাঘা যতীনের একটি ছদ্মবেশে সবাইকে দেখা দিয়েছেন দেব। পাঞ্জাবি সৈনিকের ছদ্মবেশে ধরা দিয়েছেন দেব। মাথায় ইয়া বড় পাগড়ি, দাঁড়ির ঢল নেমেছে বুক পর্যন্ত। তিনি আদতে বাঙালি না শিখ তা বোঝা দায়। কস্টিউমের ভারে কথা বলতে যে বেশ অসুবিধা হচ্ছিল অভিনেতার তা বোঝায় গিয়েছে ছোট এই ভিডিওতে।

তবে ভক্তদের অপেক্ষা করিয়ে না রেখে বাঘাযতীন সিনেমার ট্রেলার কবে মুক্তি পাবে সেই কথাই জানিয়েছেন অভিনেতা। আগামী ৯ অক্টোবর আসতে চলেছে বাঘা যতীনের ট্রেলার। অভিনেতা দেব এবং বাঘা যতীনের পুরো দল সিনেমার ট্রেলার নিয়ে বেশ উচ্ছ্বসিত। অভিনেতা আশা রাখছেন, দর্শকদের ট্রেলার বেশ ভালো লাগবে। তার থেকেও বেশি ভালো লাগবে সিনেমাটি।


Follow us on :