১০ মে, ২০২৪

Adrit Roy: বড় পর্দায় ফিরতে চলেছেন আদৃত, 'উচ্ছে বাবু' টেলিভিশন ছাড়লেন?
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-14 12:22:08   Share:   

অনেকেই হয়তো জানেন না, আসলে বড় পর্দা দিয়েই অভিনয় জগতে হাতেখড়ি হয়েছিল অভিনেতা আদৃত রায়ের (Adrit Roy)। নূর জাহান, প্রেম আমার ২, পাসওয়ার্ড, পরিণীতার মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। যদিও তাঁকে অভিনেতা হিসেবে খ্যাতি দিয়েছে টেলিভিশন। 'মিঠাই' ধারাবাহিকের 'উচ্ছে বাবু' বলেই তাঁকে দর্শকেরা চেনেন। চলতি বছরের ৯ জুন ধারাবাহিকটি শেষ হয়েছে। তবে তারপর আদৃতকে আর ছোট পর্দায় দেখা যায়নি।

দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন অভিনেতাকে আবারও ছোট পর্দায় দেখার জন্য। তবে শোনা যাচ্ছে, এই মুহূর্তে ধারাবাহিকে আদৃতের দেখা পাওয়া খুব মুশকিল। তিনি নাকি আবারও বড় পর্দায় ফিরতে চলেছেন। তবে প্রত্যাবর্তনের জন্য বাণিজ্যিক ছবি বেঁচে নিয়েছেন আদৃত। জানা গিয়েছে, ছবির নাম 'পাগল প্রেমী'। সিনেমার পরিচালক অভিরূপ ঘোষ। প্রযোজনায় থাকবেন 'এসভিএফ'। তবে আদৃতের বিপরীতে নায়িকার চরিত্রে কে অভিনয় করবেন, তা এখনও স্থির হয়নি।

আদৃতের ব্যক্তিগত জীবন নিয়েও দর্শকদের আগ্রহের শেষ নেই।  মিঠাই ধারাবাহিকের সেটেই অভিনেতার সঙ্গে আলাপ হয়, সহ-অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর। তাঁদের মধ্যে প্রেম এখন জমে উঠেছে। প্রেমের নির্ঘোষ না করলেও মাঝেমধ্যেই সামাজিক মাধ্যমে তাঁদের ছবি দেখা যায় একসঙ্গে। এবার কেরিয়ার জীবনও যে আদৃত গুছিয়ে নিতে চাইছেন, তা বড় পর্দায় অভিনয় করার সিদ্ধান্ত থেকেই স্পষ্ট।



Follow us on :